• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ ১১


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০৯:৩৮ পিএম
রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ ১১

সোনারগাঁয়ের কাঁচপুরে স্থানীয় একটি হোটেলের খাবার খেয়ে দুই পরিবারের ৮ জনসহ মোট ১১জন হাসপাতালে ভর্তি বলে খবর পাওয়া গেছে। জানা গেছে, কাঁচপুরের সুমন ♉হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের চিকেন গ্রিল ও নান রুটি খ༺েয়ে অসুস্থ হয়ে পরেন তারা।

মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৯টায় এ ঘটনা জানা জানি হলে হোটেলের মালিক হোটেল বন্ধ করে পালিয়ে যায়। পরিবার নিয়ে খাবার খেতে আসা হুমায়ুন জানান, ছেলে মেয়ে ও ভাতিজার বায়নায় কাঁচপুরে গ্রিল ও নান রুটি খেতে নিয়ে আসি। খাওয়ার পরেই বাসায় গিয়ে হঠাৎ করে স্ত্রী মুক্তা (৩৬), মেয়ে ফাতেমা (৮) ও মুন (৭), ছেলে সান (৩), ভাতিজা নয়ন সহ ভাতিজি শাহারা, পলি অসুস্থ হয়ে পরে। ๊তাদের ভুলতা জেনারেল হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

🌌এছাড়া আরও এক পরিবার চিকেন গ্রিল ও নান রুটি খেতে♐ আসা হালিমা (৩২) জানান, দুই ছেলে আশিক (১৬), জুবায়ের হোসেন (১২),ও আফরোজা (৭) মেয়ে নিয়ে গ্রিল খেতে আসি খাওয়ার পরেই বাসায় যেতে না যেতে অসুস্থ হয়ে পরি। পরে স্বামী নবী হোসেন আমাদের কাঁচপুর হাসপাতালে ভর্তি করান, এখনো কিছু খেতে পারছি না। খেলেই বমি হয়। ছেলে মেয়েদের ও একই অবস্থা।

কাঁচপুর এ্যাপোলো হাসপাতালের ডাক্তার আস🔯াদুজ্জামান জানান, পেটব্যথা, বমি ও ডায়রিয়ায় আক্রান্ত ৪ জন রোগী হাসপাতালে আসে। তাদের সবাইকে ভর্তি নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিম্নমানের পচা ও বাসি খাবার খাওয়ানোর কারণে এটা হতে পারে বলে তিনি জানান। এ বিষয় হোটেল মালিক সুমনের সাথে কথা বলতে চাইলে কোনো উত্তর দেয়নি।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (এসআই) সজীব বলেন, “এই বিষয়ে হোটেল মালিক সুমন আমাকে কল দিয়েছিল। তিনি জানান তার হোটেলের নাম✅ে কে বা কারা অপপ্রচার করে সুনাম নষ্ট করার পায়তারা করছে। অসুস্থর বিষয়ে জানতে চাইলে বলেন, যদি এই হোটেলের🍸 খাবার খেয়ে অসুস্থ হয়ে থাকে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!