• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রধানমন্ত্রীর নির্দেশে ঘর পাচ্ছেন সাফজয়ী গোলরক্ষক


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৭:১৭ পিএম
প্রধানমন্ত্রীর নির্দেশে ঘর পাচ্ছেন সাফজয়ী গোলরক্ষক

সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের গোলরক্ষক রুপনা চাকমার পরিবারকে ঘর দেওয়া হচ্ছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে 𓆏রাঙামাটি জেলা প্রশাসক এ তথ্য জানিয়েছেন।

জেলার নানিয়⛦ারচর উপজেলার বুইয়া আদাম গ্রামে রুপনার বাড়ি। সাফজয়ী বাংলাদেশ দলের আরেক বাঘিনী ঋতুপর্ণা চাকমার বাড়ি কাউখালীর ঘাগড়া ইউনিয়নের মগাছড়ি গ্রামে।

জেলার দুই ফুটবলারের কীর্তিতে আনন্দের জোয়ার বইছে রাঙামাটিতে। সাফ সেরার গৌরব অর্জন করায় রুপনা ও ঋতুপর্ণার বাড়িতে মিষ্টি, ফলমূলস🌸হ নানা উপকরণ নিয়ে মঙ্গলবার তাদের বাড়ি🔴তে যান জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

ইতোমধ্যে রুপনার জরাজীর্ণ ঘরের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি চোখ এড়ায়নি জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে যুক্তরᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚাষ্ট্র অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনারও।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহাসানুল করিম জা๊নান, যুক্তরাষ্ট্র থেকেই রুপনার পরিবারের জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দিয়েছেনꦆ শেখ হাসিনা।

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, “দ্রুত সময়ের মধ্যে রুপনা চাকমার ঘর নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। আমি উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়েছি। আজ বিকালে এলজিইডির প্রকৌশলীকে সঙ্গে নিয়ে ঘর নির্মাণের বিষয়ে সরেজমিন দেখে আসবেন। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা এটি করে দ🌞িতে পারব।”

Link copied!