• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দেবর-ভাবির পরকীয়ার বলি গৃহবধূ


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ১২:৫০ পিএম
দেবর-ভাবির পরকীয়ার বলি গৃহবধূ
সীমা আক্তার

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর নির্যাতনে সীমা আক্তার (২২) নামের ♕এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল♋ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে🌱 প্রেরণ করেছে পুলিশ। এর আগে সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল গ্রামে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ওই গ্রামের মুদিদোকানদা🍸র জুয়েল🌜 রানার স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্র জানায়, ডোয়াইল গ্রামের মৃত হযরত আলীর ছেলে জুয়েল রানার সঙ্গে তার ভাবি রেখা বেগমের মধ্যে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমে চলে আসছিল। এ নিয়ে তিন বছর আগে জুয়েল ও তার প্রথম স্ত্রীর মধ্যে বিচ্ছেদ ঘটে। এরপর চর বালিয়া গ্রামের সুরুজ ভুঁইয়ার মেয়ে সীমা আক্তারকে জুয়েল রানা বিয়ে করেন। এ বিয়ের পরও ভাবির সঙ্গে 💧জুয়েলের পরকীয়ায় চলতে থাকায় স্বামী-স্ত্রীর মধ্যে কয়েক দিন ধরে দাম্পত্য কলহ চলছিল।

এ নিয়ে ﷽সোমবার সন্ধ্যায় জুয়েল ও তার পরিবারের লোকজন সীমাকে বেধড়ক মারধর কর𓄧েন। এতে সীমা গুরুতর অসুস্থ হয়ে গেলে তাকে টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দ🦩িতে হাসপাতাল থেকে লাশ আনার পথে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে বলে প্রচার করা হয়। পথে কেন্দুয়া বাজার এলাকায় নিহতের পরিবার লাশ দেখতে চাইলে জুয়েল আপত্তি জানায়। পরে পুলিশ গিয়ে রাতেই লাশ উদ্ধার করেꦉ।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, স্বামী ও তার পরিবꦺারের লোকদের নির্যাতনে গৃহবধূ সীমার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Link copied!