• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিকটকের ভিডিও বানাতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৮:৩৪ এএম
টিকটকের ভিডিও বানাতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু
পল্লব দেবনাথ

ফেনীর ফুলগাজীতে ট😼িকটকে আত্মহত্যার ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব দেবনাথ (১৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামܫেꦚ মহাদেব বাড়িতে এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি জানাজানি হয় রোববার।

পল💃্লব ওই গ্রামের কেশব নাথের ছেলে। তিনি মুন্সীরহাট আলি আজম স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

ফুলগাজী থানা সূত্রে জানা যায়, টিকটকের জন্য ২৮ মিনিটের একটি ভিডিও বানান পল্লব। এর মধ্যে প্রথম দুটিতে সফল হননি। পরে তৃতীয়টিতে তিনি আবা𝄹রও আত্মহত্যা করেন এবং ভিডিও ধারণ করে। যে ভিডিওটি বানাতে তিনি সফল হন, সেখানেই মারা যান তিনি। সর্বশেষ মারা যাওয়া♐র ভিডিওটি ছিল ৫৭ সেকেন্ডের।

এই ঘটনাটিꦍর সত্যতা নিশ্চিত করেছেন ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন। পল্লব দেবনাথের মোবাইল থেকে ভিডিওটি উদ্ধার করেছে পুলিশ।

মৃত স্কুলছাত্রের বাবা কেশব নাথ জানান, শনিবার রাতে ফু🉐লগাজী থেকে বাজার করে নিয়ে আসে তার ছেলে। তারপর তার রুমে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে ডাকাড🎉াকি করলে সে দরজা খোলে না। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দরজা ভেঙে তাকে নামানো হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্যাপ থেকে আত্মহত্যার ভিডꦡিও পাওয়া যায়। এ ঘটনায় থানায় ⭕একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

Link copied!