• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুখোমুখি হওয়ার আগে মোস্তাফিজের প্রশংসায় ওয়ার্নার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৬:২৬ পিএম
মুখোমুখি হওয়ার আগে মোস্তাফিজের প্রশংসায় ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার ও মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ꦦার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে অভিষেক হয়েছিল মোস্তাফিজুর রহমানের। সেই আসরে দলটার অধিনায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার। তাই এই বাঁহাতি পেসারকে খুব 🅠কাছ থেকেই দেখেছেন তিনি। এবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে মোস্তাফিজের প্রশংসা করেছেন এই অজি ওপেনার।

বাংল♐াদেশ সময় আগামী শুক্রবার সকাল সাড়ে ৬টায় চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের মুখোমুখি হবেন ওয়ার্ꦡনাররা। 

প্রথম রাউন্ডে চার ম্যাচের সবকটি জিতেছে অস্ট্রেলিয়া। আসরে এখনও পর্যন্ত অপরাজিত ২০২১ সালের চ্যাম্পিয়নরা। বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে সেই ধারা অব্যাহত রাখার প্রত্যয় ওয়ার্নারের কণ্ꦉঠে। তা🌸ছাড়া অ্যান্টিগার তুলনামূলক ভালো উইকেট বাড়তি প্রেরণাও যোগাচ্ছে অজিদের।

ওয়ার্নার বলেন, ‘এসব মাঠে খেলার সুবিধা হলো, (অন্য জায়গার তুলনায়) এখানে ট্রু উইকেট পাওয়া যায়। তাদের লেংথ হয়তো কিছুটা পিছিয়ে গেছে। তারা যদি এই একই লেংথে বোলিং করে তা𒀰হলে এসব বল মোকাবিলা করা দারুণ হবে।’

চলমান বিশ্বকাপে বোলারদের কাঁধে ভর করেই সুপার এ✅ইটে উঠেছে বাংলাদেশ। এখন পর্যন্ত ৪ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন তানজিম সাকিব। মোস্তাফিজ, তাসকিন ও রিশাদের শিকার সমান ৭টি করে উইকেট। মোস্তাফিজ ওভারপ্রতি রান খরচ করেছেন চারেরও কম করে।

বাংলাদেশের বোলিং ইউনিট ও মোস্তাফিজের প্রশংসা করে ওয়ার্নার বলেন,  ‘বাংলাদেশ ভালো দল। তাদের বিপক্ষে আমরা অনেক ম্যাচ খেলেছি। তাদের খেলার পরিকল্পনা আমরা বুঝতে পারি। অবশ্যই তাদের বোলিং আক্রমণ দারুণ। মোস্ত👍াফিজ এই আক্রমণের নেতৃত্ব দেয়।’

Link copied!