• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দীর্ঘ তিন ঘণ্টা লড়াই করে জিতলেন সুয়াতেক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৩:৫২ পিএম
দীর্ঘ তিন ঘণ্টা লড়াই করে জিতলেন সুয়াতেক
ম্যাচজয়ী সুয়াতেককে (সাদা ক্যাপ পড়া) শুভেচ্ছা জানাচ্ছেন ওসাকা। ছবি : সংগৃহীত

বছরের দ্বিতীয় গ্রান্ড স্লাম টেনিস আসর ফ্রেঞ্চ ওপেনের তৃতীয় রাউন্ডে উঠেছেন নারীদের শীর্ষ বাছাই পোল্যান্ডের ইগা সুয়াতেক। দীর্ঘ ২ ঘণ্টা ৫৮ মিনিটের লড়াইয়ে ৭-৬ (৭-১),🧜 ১-৬ ও ৭-৫ সেটে হারালেন জাপানের নাওমি ওসাকাকে।

পুরুষদের সিঙ্গলসেও লড়াই করে জিততে হয়েছে তৃতীয় বাছাই স্পেনের কার্লোস আলকারাজ এবং নবম বাছাই স্তেফানো চিচিপাসকে। তবে সহজ জয় পেয়েছ𝓰েন ষষ্ঠ বাছাই আন্দ্রে রুবলেভ। নারীদের সিঙ্গলসে তৃতীয় রাউন্ডে♐ উঠলেন অষ্টম বাছাই ওনস জাবেউর। তাকেও যথেষ্ট লড়াই করতে হয়েছে।

প্রত্যাশা মতো খেলতে পারেননি বর্তমান চ্যাম্পিয়ন সুℱয়াতেক। তবু ম্যাচ পয়েন্ট বাঁচিয়ে জিতে গেছেন। সন্তান জন্ম দেওয়ায় র‌্যাং𒀰কিংয়ে পেছনে রয়েছেন ওসাকা। তাই তাকে অবাছাই হিসাবে খেলতে হয়েছে।

পুরুষদের সিঙ্গলসে দ্বিতীয় র♈াউন্ডে আলকারাজ়ের প্রতিপক্ষ ছিলেন জেসপার ডে জং। প্রথম দু’টি সেট ৬-৩ ও ৬-৪ গেমে জিতলেও তৃতীয় সেটে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হয় আলকারাজকে। ২-৬ গেমে হেরে যান তিনি। তবে চতুর্থ সেটে আবার চেনা মেজাজে দেখা গিয়েছে স্পেনের তরুণ খেলোয়াড়কে। ৬-২ গেমে জিতে তৃতীয় রাউন্ডে উঠেছেন তিনি।

গ্রিসের চিচিপাস জার্মানির ড্যানিয়েল অল্টমেয়ারের বিরুদ্ধে তীব্র লড়াই করে জিতলেন ৬-৩, ৬-২, ৬-৭ (২-৭) ও ৬-৪ সেট💮ে। তবে রুবলেভ স্পেনের পেড্র🎉ো মার্তিনজকে হারালেন ৬-৩, ৬-৪ ও ৬-৩ সেটে ব্যবধানে।

জাবেউর কঠিন লড়াই করে ওসোরিয়ো সেরানোর বিরুদ্ধে জিতেছেন ৬-৩, ১-৬ ও ৬-৩ সেটে।  হেরে গিয়েছেন ২১ নম্বর বাღছাই ফ্র🐠ান্সের ক্যারোলিনা গার্সিয়া। তাকে ৬-৩ ও ৬-৩ সেটে হারিয়েছেন যুক্তরাষ্ট্রের সোফিয়া কেনিন।

Link copied!