• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশে আসছেন সৌরভ গাঙ্গুলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ১০:১১ এএম
বাংলাদেশে আসছেন সৌরভ গাঙ্গুলী

ভারতের সাবেক ক্রিকেটার ও বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী বাংলাদেশে ౠআসছেন। আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বাংলাদেশে আসবেন তিনি। ডিএনসিসির মেয়র কাপ ২০২৩ এর গ্র্যান্ড লঞ্চিং প্রোগ্রামে অংশ নিতে বাংলাদেশে পা রাখবেন এই সাবেক গ্রেট।

ডিএনসিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হ🌜য়েছে, ভারতের সাবেক অধিনায়ক 🃏সৌরভ ডিএনসিসির মেয়র কাপ ২০২৩-এর প্রোগ্রামে অংশ নেবেন। এই অনুষ্ঠানের প্রধান অতিথি থাকবেন তিনি।

টুর্নামেন্টটি মার্চ থেকে শুরু হবে। উদ্বোধন অনুষ্♐ঠান বিকাল ৩ টা ৪০ মিনিটে ঢাকার ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাবেক বিসিসিআই অধিনায়ক ভারতের আইসিআইসিআই ব্যাংকের প্রচারণামূলক কাজেও অংশ নেবেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, "আমি সৌরভ গাঙ্গুলীকে ধন্যবাদ জানাতে চাই কারণ তিনি মেয়র কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসতে কোনো অর্থ নেননি। আমি ♍তাকে বলেছিলাম যে, আমি এই মেয়র কাপ ভবিষ্যতের প্রজন্মের কাছে মাদকের বিরুদ্ধে একটি বার্তা পাঠানোর জন্য আয়োজন করছি। একটি মাদকমুক্๊ত দেশ গড়ে তোলার জন্য খেলাধুলার বিকল্প নেই। এই প্রতিযোগিতাটি আমাদের বাচ্চাদের খেলাধুলায় উৎসাহিত ও মাদককে না বলার জন্য উত্সাহিত করবে।"

Link copied!