• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেখ কামাল প্রতিষ্ঠিত আবাহনী ক্লাবে ভাঙচুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২৪, ০১:১৫ পিএম
শেখ কামাল প্রতিষ্ঠিত আবাহনী ক্লাবে ভাঙচুর
ধানমন্ডিস্থ আবাহনী ক্লাবে ভাঙচুর। ছবি : সংগৃহীত

কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের এক দফা দাবির মুখে অবশেষে প্রধানমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়িয়ে♏ছেন ১৫ বছর বাংলাদেশের শাসনক্ষমতায় থাকা শেখ হাসিনা। সেইꦬ সঙ্গে পরিবর্তন ঘটেছে রাজনৈতিক এবং ক্রীড়াঙ্গনেও। দেশের বিভিন্ন অঞ্চলেই আওয়ামী লীগের কার্যালয়ে ভাঙচুর চালানো হয়েছে। প্রভাব পড়েছে ক্রীড়াঙ্গনেও।

সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শেখ কামাল। দেশের অন্যতম জনপ্রিয় ও ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী তারই হাতে গড়া। সোমবার ক্ষ✤মতা হস্তান্তরের পরই🌄 আবাহনী ক্লাবে হামলা ও ভাঙচুর হয়েছে। ক্লাবের একাধিক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আবাহনী দেশের অন🦄্যতম সফল ক্লাব। আবাহনী ক্লাবে অনেক ট্রফি রয়েছে। সোমবারের হামলায় ট্রফি ভাঙচুর হয়েছে। প্রশাসনিক কক্ষের আসবাবপত্র, কাগজপত্রের সব কিছুর ক্ষতি হয়েছে। ক্লাব সংশ্লিষ্ট এꦑকজন বলেন, ‘অফিসে একটি কাগজও নেই।’

আবাহনী ক্লাবের প্রতিষ্ঠাতা শেখ কামাল। শেখ কামালের ম্যুরালও ছিল ক্লাবটিতে। সেই ম্যুরালও ভাঙচুর হয়েছে। আবাহনী ক্লাবের চেয়ারম্যান, প🦹রিচালকদের অনেকেই আওয়ামী লীগ🥂ের মন্ত্রী, এমপি।

সোমবার দুপুরের পর থেকে রাজধানী ঢাকা সহ অনেক জায়গায় ভাঙচুর চলছে। আবাহনী ক্লাবের পাশ💧াপাশি ধানমন্ডিতে অবস্থিত শেখ জামাল, কলাবাগান ক্লাবও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

Link copied!