• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সোহানের ফিফটিতে শেখ জামালের জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৪:৪৯ পিএম
সোহানের ফিফটিতে শেখ জামালের জয়
৭৫ বলে ৭৬ রানের অপরাজিত ইনিংস খেলেন সোহান। ছবি : সংগৃহীত

ঈদুল ফিতর ও নববর্ষের ছুটি শেষে ঢাকা প্রিমিয়ার লিগের দ🅘শম রাউন্ডের খেলা শুরু হয়েছে🀅। বজায় রয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের জয়রথ।

সোমবার দশম রাউন্ডের খেলার প্রথম দিনে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হা𒊎রিয়েছে শেখ জামাল। দুর্দান্ত ফিফটি হাঁকিয়ে দলকে সহজ জয় এনে দিয়েছেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ১০ বল বাকি থাকতেই ২০৫ রানে অ🦄লআউট হয়ে যায় পারটেক্স। জবাবে ব্যাট করত🍌ে নেমে ৪ ওভার বাকি থাকতেই ৫ উইকেটের জয় পায় শেখ জামাল।

পারটেক্সের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৩৫ রান করেন আহরার আমিন ফাইন। ৪৯ ব✱লে ৩২ রাܫনের ইনিংস খেলেন উইকেটরক্ষক ব্যাটার জাহিদুজ্জামান খান। এছাড়া তানভীর হায়দার ৩০ ও আজমির আহমেদ ২৫ রান করেন।

জবাবে বꦍ্যাট করতে নেমে ৬১ বলে ৪১ রানের ইনিংস খেলে দলকে মোটামুটি একটি অবস্থানে নিয়ে যান সৈকত আলি। বাকি কাজটি করেন𝓡 অধিনায়ক সোহান ও ৭ নম্বরে ব্যাট করতে নামা তাইবুর রহমান। ষষ্ঠ উইকেটে ১০৫ রানের দারুণ জুটি করেন তারা।

৭৫ বলে ৭৬ রানের অপরাজিত ইনিংস খেলেন সোহান। তার ইনিংসে ছিল ৮ বাউন্ডারি আর ২ ছক্কার𝄹 মার। ৬৩ বলে ৩৯ রান করে বিজয়ী বেশে মাঠ ছাড়েন তাইবুর।

 

 

Link copied!