• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোহাম্মদ শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৯:৫৫ এএম
মোহাম্মদ শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা?
মোহাম্মদ শামি ও সানিয়া মির্জা। ছবি : সংগৃহীহ

চলতি বছরের শুরুতে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের তৃতীয় বিয়ের খবর আসে গণমাধ্যমে। এরপরই জানা যায়, ভারতীয় সাবেক টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে শোয়েব মালিকের। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়া মির্জার সঙ্গে ভারতীয় পেসার মোহাম্মদ শামির বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে।
তবে এ গুঞ্জন প্রকট আকার ধারণ করলে ক্ষুব্ধ হয়ে ওঠে সানিয়ার পরিবার। সাবেক টেনিস তারকার বাবা এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।
সানিয়া মির্জা এখন একা, সাবেক স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বিচ্ছেদের মামলা নিয়ে এখনো আদালত-বাসা দৌড়াচ্ছেন শামিও। দুজনের একা থাকাই হয়তো সানিয়া-শামিকে ঘিরে গুঞ্জন ছড়িয়ে পড়ার কারণ। তবে ভারতের সংবাদমাধ্যম এনডিটিভিকে সানিয়া মির্জার বাবা ইমরান বলেছেন, “এগুলো একদম ভুয়া। আজ পর্যন্ত শামির সঙ্গে সানিয়ার দেখাই হয়নি।”
সম্প্রতি পবিত্র হজে গিয়েছেন সানিয়া মির্জা। এ নিয়ে গত রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন সাবেক ভারতীয় টেনিস তারকা। সেখানে সানিয়া মির্জা লিখেছেন, “যেহেতু আমি একটা পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছি, কোনো অন্যায় ও ভুল-ত্রুটি থেকে থাকলে সেসবের জন্য আপনাদের কাছে বিনীতভাবে ক্ষমা চাইছি।”
𝔍তিনি আরও লিখেছেন, “আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। আমি সারা জীবন যাতে এভাবে চলতে পারি, এ জন্য আমাকে আপনাদের দোয়ায় রাখবেন। আমি চাই আরও ভালো মানুষ হিসেবে নিজেকে মেলে ধরতে। যেন আমার হৃদয় আরও দয়ালু হয় এবং ইমান আরও মজবুত হয়ে ওঠে।”

Link copied!