• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জোকোভিচের কাছে হারতেই অবসর নিয়ে প্রশ্ন, বিরক্ত নাদাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০১:১৩ পিএম
জোকোভিচের কাছে হারতেই অবসর নিয়ে প্রশ্ন, বিরক্ত নাদাল
রাফায়েল নাদাল। ছবি: সংগৃহীত

সোমবার স্পেনের টেনিস তারকা রাফায়েল নাদাল হেরে যান নোভাক জোকোভিচের বিরুদ্ধে। আর তার পর থেকেই শুরু হয়ে গিয়েছে নাদালের অবসর নিয়ে জল্পনা। যা নিয়ে বিরক্ত ২২টি গ্র্যান্ড স্ল্যামের মালিক। নাদাল হেরে যান ১-৬ܫ, ৪-৬ সেটে।

প্যারিস অলিম্পিকের দ্বিতীয় রাউন্ড꧒ থেকে বিদায় রাফায়েল নাদালের। সোমবার তিনি হেরে যান নোভাক জোকোভিচের বিরুদ্ধে। আর তার পর থেকেই শুরু হয়ে গিয়েছে নাদালের অবসর নিয়ে জল্পনা। যা নিয়ে বিরক্ত ২২টি গ্র্যান্ড স্ল্যামের মালিক। নাদাল হেরে যান ১-৬, ৪-৬ গেমে।

চোট সারিয়ে কোর্টে ফিরলেও এখনও ফর্মে ফিরতে পারেননি নাদাল। সোমবার পুরনো নাদালের কিছু ছোঁয়া দেখা গেলেও, কখনও মনে হয়নি তিনি জোকোভিচকে হারিয়ে দিতে পারবেন। যে সুরকির কোর্টে নꦗাদালকে রাজা বলা হয়, যে কোর্টে ১৪ বার ফরাসি ওপেন জিতেছিলেন তিনি, সেই কোর্টেই হেরে গেলেন জোকোভিচের বিরুদ্ধে। এক মাস আগে ফরাসি ওপেনের প্রথম রাউন্ডে হেরে বিদায় নিয়েছিলেন নাদাল। আবার সেই কোর্টে হারতেই মনে করা হয়েছিল নাদাল হয়তো অবসর নেবেন। নাদাল যদিও তেমনটা ভাবছেন না।

ম্যাচ শেষে প্রচণ্ড বিরক্তি নিয়ে নাদাল বলেন, ‘রোজ রোজ এক প্রশ্ন? প্রতি দিন আপনারা চাইছেন আমি অবসর নিই, প্রতি দিন। আমি চেষ্টা করছি প্রতি দিন নিজের সেরাটা দেওয়ার। কিন্তু প্রতি দিন এটা আমার শেষ ম্যাচ ভেবে 🐠খেলা সম্ভব নয়। আমি এখানে এসেছি নিজের সেরাটা দিতে। যে দিন অবসর নেব বা অবসর নেওয়ার কথা ভাবব, আমি আপনাদের জানিয়ে দেব। এখন আমি খেলাটা উপভোগ করার চেষ্টা করছি।’

এক ঘণ্টা ৪৩ মিনিটে জোকোভ�🉐�িচের বিরুদ্ধে হেরে যান নাদাল।

 

Link copied!