• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতের সামনে দাঁড়াতেই পারেনি আয়ারল্যান্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০৮:৫৬ পিএম
ভারতের সামনে দাঁড়াতেই পারেনি আয়ারল্যান্ড
ম্যাচ শেষে কুশল বিনিময় দুই দলের খেলোয়াড়দের। ছবি : সংগৃহীত

সাবেক চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে দাঁড়াতেই পারেনি আয়ারল্যা🅰ন্ড। হেরেছে ৮ উইকেটের বড় ব্যবধানে। বুধবার রাতে নিউইয়র্ক নাসাউ ক🥀্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নেমেই বিপর্যয়ে পড়ে আয়ারল্যান্ড। আইরিশরা ‍‍শেষ পর্যন্ত ১৬ ওভারে মাত্র ৯৬ রানে অলআউট হয়। দলের পক্ষে গারেথ ডেলানি মাত্র ১৪ বলে ২টি করে চার ও ছক্কায় সর্বোচ্চ ২৬ রান করেন। 

ভারতের বোলার🅘দের মধ্যে হার্দিক পাণ্ডিয়া ৩টি এবং অর্শ্বদীপ ও বুমরাহ ২টি করে উইকেট নেন। বুমরাহ ৩ ওভারে মাত্র ৬ রান দিয়ে ২টি উইকেট লাভ করায় ম্যাচসেরা হন।

জবাবে অধিনায়ক রোহিত শর্মার দারুণ এক হাফ সেঞ্চুরির সুবাদে ভারত মাত্র ১২.২ ওভারে ২ উইকেট হারিয়ে ৯৭ রান করে। রো🅷হিত ৩৭ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৫২ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে ফিরে যান। রিশভ পন্থ ২৬ বলে অপরাজিত ৩৬ রান করেন। তারকা ব্যাটার বিরাট কোহলি মাত্র ১ রান করে আউট হন। আয়ারল্যান্ডের আডাইর ও হোয়াইট ১টি করে উইকেট পান। 

‘এ‍‍’ গ্রুপে এই দুই দল ছাড়াও রয়েছে ২০০৯ সালের বিশ্বকাপ চ্যাম্প💝িয়ন পাকিস্তান, যুক্তরাষ্ট্র ও কানাডা। 

ভারত ২০০৭ সালের প্রথম বিশ্বকাপের শিরোপা জিতেছিল। তাছাড়া✅, ভারত ২০১৪ সালে রানার্সআপ হয়েছিল। আইপিএল খ্যাত ভারত শক্তিশালী দল হলেও আয়ারল্যান্ড একেবারেই দুর্বল নয়। এই দলটির বেশ কয়েকজন খেলোয়াড় বিশ্বের বিভিন্ন দেশের লিগে খেলে থাকেন। তবে আইরিশরা এ ম্যাচে সুনাম অনুযায়ী খেলতে পারেনি।

পাকিস্ಌতান ও ভারতের মধ্যকার গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচটি ৯ জুন অনুষ্ঠিত হবে এই মাঠেই।  

Link copied!