• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উয়েফা বোর্ড থেকে পদত্যাগ করলেন মরিনহো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০৬:১৬ পিএম
উয়েফা বোর্ড থেকে পদত্যাগ করলেন মরিনহো

বার বার শিরোনাম হন জোসে মরিনহো। এর আগে 🏅রেফারিকে আপত্তিজনক কথা বলায় উয়েফার নিষেধাজ্ঞায় পড়েন এই গর্তু🔥গিজ কোচ। এবার উয়েফার বোর্ড থেকে সরিয়ে নিলেন নিজের নাম।

ইউরোপা লিগের ফাইনালের সেভিয়ার বিপক্ষে হেরে হুশ হারিয়ে ফেলেন মরিনহো। রেফারি অ্যান্থনি টেইলরকে আপত্তিজনক কথা বলেন তিনি। 🌜এরপর সংবাদ সম্মেলনে বুদাপেস্ট ফাইনালে রেফারির উপর পক্ষপাতের অভিযোগ আনেন। এরই প্রেক্ষিতে উয়েফা গতকাল চার ম্যাচের জন্য নিষিদ্ধ করেন এই কিংবদন্তি কোচকে। এরপর উয়েফা পরিচালনা বোর্ড সরে গেলেন তিনি।

গত এ🅰প্রিলে ফুটবলের মান উন্ন♕য়নের জন্য গঠিত বোর্ডে মরিনহো অংশগ্রহণ করেন। কিন্তু আজ থেকে বোর্ডে আর থাকছেন না তা জানিয়ে দিলেন।

উয়েফা বোর্ড থেকে নাম সরিয়ে নেওয়ার সংস্থাটির প্রধান আলেক্সজেন্ডার সেফেরিনকে চিঠি দিয়েছেন তিনি। এই বোর্ডে যোগ দিতে আমন্ত্রণ জানিয়েছিলেন ♉এসি মিলানের সাবেক তারকা জভোনিমির বোবান এবং সাবেক♑ রেফারি রবার্তো রোসেত্তি।

সেই বোবানের মাধ্যমেই উয়েফার কাছে চিঠি দিয়েছেন রোমা কোচ। চিঠিতে মরিনহো লিখেছেন, প্রিয় বোবান, উয়েফা ফুটবল বোর্ডে আমন্ত্রণের জন্য তোমাকে ধন্যবাদ। তবে দুঃখের সঙ্গে জানাচ্ছি, এই দল থেকে আমি বিদায় নিচ্ছি। তা এখন থেಞকেই কার্যকর হবে।

 

Link copied!