• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার ইন্টারনেট বন্ধ উত্তাল পাকিস্তানে, বিপাকে বাংলাদেশের ক্রিকেটাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৬:০৯ পিএম
এবার ইন্টারনেট বন্ধ উত্তাল পাকিস্তানে, বিপাকে বাংলাদেশের ক্রিকেটাররা
পাকিস্তানে বাংলাদেশ দলের অনুশীলন। ছবি : সংগৃহীত

গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে গত ৫ আগস্ট সরকা🔯রের পতন হয়েছিল বা𒀰ংলাদেশে। এবার যেন একই কায়দায় এগোচ্ছে পাকিস্তানও। দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও প্রধান বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের মুক্তির দাবিতে উত্তাল পাকিস্তান।

এই কারণে দেশটিজুড়ে ইন্টারনেট ঠিক মতো ব্যবহার করতে পারছেন না নেটিজেনরা। কোথাও ইন্টারনেটে ধীরগতি,✱ কোথাও বা আবার বন্ধ রয়েছে। ইন্টারনেট সরবরাহকারীরা বলছেন, সরকারের কড়াকড়ি নজরদারির কারণে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যদিও এখন পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেনি দেশটির শীর্ষ সাইবার নিয়ন্ত্রক সংস্থা পাকিস্তান টে🦂লিকমিউনিকেশন অথরিটি (পিটিএ)।

এদিকে, দুই ম্যাচের টেস্ট সি🃏রিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তানে অবস্থান করছে। একই ভাবে বাংলাদেশ ‘এ’ দলেরও অবস্থান পাকিস্তানে। মোবাইল ইন্টারনেটসহ সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ করে দেয়ায় বিপাকে পড়েছে সফরে থাকা বাংলাদেশ দল।

পাকিস্তানে অবস্থানরত ক্রিকেটারদের সঙ্গে যোগায🐓োগ করতে না পেরে তাদের পরিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শরণাপন্ন হয়েছেন। বিসিবি সংশ্লিষ্ট কর্তাদের ফোন কর♚ে পাকিস্তানের অবস্থা জানতে চাইছেন তারা।

বিসিবির একটি সূত্র দেশের একটি অনলাইন সংবাদ মাধ্যমকে জানিয়েছে, কয়েকজন ক্রিকেটারের পরিবার আমাদের সꩲঙ্গে যোগাযোগ করেছেন। আমাদের দল নিরাপদে আছে। আপাতত স্থানীয় নম্বর দিয়ে যোগাযোগের ব্যবস্থা করা হচ্ছে। কেউ কেউ ভিপিএন দিয়েও চেষ্টা করছেন। আপাতত শঙ্কার কিছু নেই।

২১ আগস্ট থেকে রাওয়ালপিন্ডিতে শ𒆙ুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। ৩০ আগস্ট করাচিতে হবে সিরিজের দ্বিতীয় ꦕও শেষ টেস্ট।

Link copied!