• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপের আগে যেভাবে মোস্তাফিজকে স্মরণ করল চেন্নাই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২৪, ১২:১৪ পিএম
বিশ্বকাপের আগে যেভাবে মোস্তাফিজকে স্মরণ করল চেন্নাই
চেন্নাইয়ের হয়ে বোলিং অ্যাকশনে মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

সদ্যসমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। আ𝔉পাতত ব্যস্ত আছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে। আর এই মেগা আসরে নামার আগে মোস্তাফিজকে শুভকামনা জানিয়েছে চেন্নাই।

শুক্রবার সামাজিক♔ যোগাযোগমাধ্যমে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করেছে চেন্নাই। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের জার্সিতে করা মোস্তাফিজের অফিশিয়াল ছবিটি দিয়ে তার ক্যাপশনেꦓ ফ্যাঞ্চাইজিটি লিখেছে, ‘জাতীয় দলের দায়িত্বে ফিজ।’

চেন্নাইয়ের হয়ে অভিষেক আসর খেলতে নে♍মে দারুণ ফর্মে ছিলেন ফিজ। দলটার হয়ে প্রথম ম্যাচেই বাঁ হাতের জাদু দেখিয়ে ম্যাচসেরা হয়েছিলেন মোস্তাফিজ। ৪ উইকেট নিয়ে আইপিএলে নিজের সেরা বোলিংটাই করেছিলেন কোহলির বেঙ্গালুরুর বিপক্ষে।

এ♊রপর দলে পাথিরানা ফিরলেও আর বাদ পড়েননি। ফিজও দলের আস্থার প্রতিদান দিয়েছেন দারুণভাবে। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে আইপিএল ছাড়ার সময়ও যৌথভাবে সর্বোচ্চ উইকেটশিকারির আসনটা ধরে রেখেছিলেন।

এর আগে গত ডিসেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত নিলামের একেবারে শেষদিকে ২৮ বছর বয়সী বাংলাদ꧑েশি এই পেসারের নাম তোলা ﷺহয়। যেখানে তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। নিলামে তার জন্য শুরুতেই বিট করে চেন্নাই। তবে আর কোনো দল আগ্রহ না দেখানোয় ওই ভিত্তিমূল্যেই বাংলাদেশি এই পেসারকে পেয়ে যায় ধোনির দল।

Link copied!