• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিউজিল্যান্ড সিরিজের প্রথম দুই ম্যাচে থাকছেন না হাথুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৪:১৬ পিএম
নিউজিল্যান্ড সিরিজের প্রথম দুই ম্যাচে থাকছেন না হাথুরু
বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ছবি: সংগৃহীত

ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপের আগে শেষ মুহূর্তের প্রস্তুতির জন্য নিউজিল্যান্ডকে পাচ্ছে বাংলাদেশ। কিউইদের সঙ্গে টܫাইগাররা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেই বিশ্বকাপে যাবে🍎। ইনজুরির এবং টানা খেলার ক্লান্তির কথা মাথায় রেখে প্রথম সারির ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে বিসিবি। আবার নিউজিল্যান্ড সিরিজের প্রথম দুই ম্যাচে দলটা পাচ্ছে না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে।  

হাথুরুর স্🍷ত্রীর অস্ত্রোপচারের সময় তার পাশে থাকতেই কিউইদের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে দলের সঙ্গে থাকবেন না এই মাস্টার মাইন্ড। হাথুরুর না থাকার বꦇিষয়টি মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। এই শ্রীলঙ্কান কোচের অবর্তমানে দলের হেড কোচের দায়িত্ব পালন করবেন টাইগারদের সহকারী কোচ নিক পোথাস।

২৬ অক্টোবর তৃতীয় ওয়ানডের আগে দলের সঙ্গে যোগ দেবেন হাথুরু। এশিয়া কাপ শেষে শ্রীলঙ্কা থেকে দলের সঙ্গে বাংলাদেশে আসেননি দলটার প্রধান কোচ। তিনি লঙ্কা থেকে সরাসরি অস্ট্রেলিয়ার নিউসাউথ ওয়েলসে গিয়েছেন পরিবারের কাছে। পরিবারের সঙ্গে কিছুদিন সেখানেই থাকবেন তিনি। ব্লাক ক্যাপস স🧸িরিজে থাকবেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, নেতৃত্ব দেবেন লিটন দাস।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) থেকে শুরু হবে নিউজিল্যান্ডের বিপক꧒্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাকি দুই ম্যাচ হবে ২৩ ও ২৬ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এ সিরিজ খেলতে ইতোমধ্যে বাংলাদেশে পা রেখেছে নিউজিল্যান্ড দল, তারাও দ্বিতীয় সারির দল নিয়েই এসেছে ঢাকায়।  

Link copied!