• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওমানের ভিসা পাচ্ছেন না গলফার সিদ্দিকুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৩:২৬ পিএম
ওমানের ভিসা পাচ্ছেন না গলফার সিদ্দিকুর
সিদ্দিকুর রহমান। ছবি: সংগৃহীত

বাংলাদেশের এক নম্বর গলফ তারকা সিদ্দিকুর রহমান বর্তমানে মালয়েশিয়ার আইআরএস প্রিমা ওপেন গলফ টুর্নামেন্ট খেলছেন। এই প্রতিযোগিতা শেষ করে ২২ ফেব্রæয়ারি ওমানের ইন্টরন্যাশনাল গলফ সিরিজ খেলতে যাওয়ার কথা সিদ্দিকুরের। কিন্তু ২২ কোটি টাকার এই টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য ওমানের ভিসা পাচ্ছেন না সিদ্দিকুর।
তার কারণ জানা গেছে। গেল বছরের ৩১ অক্টোবর থেকে বাংলাদেশি নাগরিকদের সব ধরনের ভিসা স্থগিত করেছে ওমান। নতুন জটিল নিয়মের কারণে ওমানে এশিয়ান ট্যুর গলফে অংশ নেওয়া অনিশ্চিত সিদ্দিকুররে।
শুক্রবার মালয়েশিয়া থেকে সিদ্দিকুর রাহমান বলেছেন, ‘ওমানের টুর্নামেন্টে আমি গত বছরও খেলেছি। সেবার ভিসা পেয়েছিলাম। কিন্তু এবার ভিসা পেতে একটু সমস্যা হচ্ছে। এবার নাকি বাংলাদেশিদের কোনও ভিসা দিচ্ছে না। এশিয়ান ট্যুর কর্তৃপক্ষও চেষ্টা করছে। কিন্তু ওরাও কোনোভাবে পারেনি। এখন খেলতে পারবো কিনা জানি না। এশিয়ান ট্যুর থেকে আর কিছু করা সম্ভব না বলে আমাকে জানিয়েছে।’
এরই মধ্যে প্রায় ৪ হাজার ইউএস ডলার (সাড়ে ৪ লাখ টাকা) খরচ করে ওমানে নিজের ও ক্যাডির জন্য হোটেল বুকিং দিয়েছেন সিদ্দিকুর। বিমান টিকিটও কাটা হয়েছে। অথচ, এখন ওমানের ভিসাই পাচ্ছেন না তিনি। অবশ্য, ওমানের ভিসা সংক্রান্ত বিষয়টি পুরোপুরি না জেনে তার হোটেল বুকিং দেওয়াও ছিল একটা বড় ধরনের বোকামি।
 

Link copied!