• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মদকাণ্ডে জাতীয় দল থেকে নিষিদ্ধ হতে পারেন ৫ ফুটবলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০৬:৪৮ পিএম
মদকাণ্ডে জাতীয় দল থেকে নিষিদ্ধ হতে পারেন ৫ ফুটবলার
মদকাণ্ডে অভিযুক্ত বাংলাদেশের ৫ ফুটবলার। ছবি: সংগৃহীত

মালদ্বীপে এএফসি কাপ খেলতে গিয়ে বসুন্ধরা কিংসের ৫ ফুটবলার ৬৪ বোতল মদ নিয়ে এসেছিলেন বাংলাদেশে।🍸 এরপর থেকেই🃏 মদকাণ্ডে তোলপাড় দেশের ফুটবল অঙ্গন। মদ নিয়ে আসার কারণে ক্লাব তাদের সাময়িক নিষিদ্ধ করেছে। এবার নড়েচড়ে বসেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। 

এই ৫ ফুটবলারের বিরুদ্ধে 🍷এবার কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে বাফুফে। তাদের দলে নিতে চান না বাংলাদেশ দলের কোচ 🧸হাভিয়ের কাবরেরাও।

মালদ্বীপ থেকে মদ নিয়ে এসেছেন তপু বর্মণ, আনিসুর রহমান জিকো, তৌহিদুল আলꦛম সবুজ, শেখ মোরসালিন ও রিমন হোসেন। 

বুধবার (৪ অক্টোবর) মতিঝিলের বাফুফে ভবনে অনুষ্ঠিত হয়েছে ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নিয়মিত সভা। সেখানে অনি♏র্ধারিতভাবেই আলোচনায় আসে ৫ ফুটবলারের মদ নিয়ে দেশে প্রবেশ কারার ঘটনা।

মিটিং শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ𝓀্দিন। তিনি জানান ক্লাবের পর এবার জাতীয় দল থেকেও নিষিদ্ধ হতে পারেন এই ৫ ফুটবলার।ꦰ তাদের যদি জাতীয় দল থেকে নিষিদ্ধ করা হয় তাহলে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেও থাকছেন না তারা।

সালাউদ্দিন বলেন, “ভাবতেও পারছি না যে তারা এমন কাণ্ড করতে পারে। আমি মনে করি, তাদের জাতীয়𝔉 দলে নেওয়া উচিত নয়। কোচের সঙ্গেও কথা হয়েছে। ত🥂িনিও সম্ভবত দলে নিচ্ছেন না এই ৫ ফুটবলারকে।”

সেপ্টেম্বরে এএফসি কাপে মালদ্বীপের মালেতে খেলতে গিয়ে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছিল বসুন্ধরা কিংসে খেলা জাতীয় দলের বেশ কয়েকজন ফু💝টবলারের বিরুদ্ধে। এবার জানা গেল, এএফসি কাপের ম্যাচ শেষে মালদ্বীপ থেকে ফেরার পথে ব্যাগে করে ৬৪ বোতল মদ এনেছিলেন অভিযুক্ত এই পাঁচ ফুটবলা🐻র।

মালদ্বীপের মাজিয়া স্পোর্ট অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবে꧂র বিপক্ষে খেলেছিল বসুন্ধরা কিংস। ১৯ সেপ্টেম্বর ম্যাচ খেলে পরদিন ঢাকায় ফি🎃রেছিল দল। বিমানবন্দরে তাদের কাছে মদ পান কাস্টমস কর্মকর্তারা।

এ ঘটনায় বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান গণমাধ্যমকে বলেন, “পাঁচ খেলো𝕴য়াড় শৃঙ্খলা ভেঙেছে। এ জন্য তাদের সাময়িকভাবে নিষিদ্ধ করেছি। সবার সঙ্গে কথা বলে বিষয়টির অধিকতর তদন্ত করছি। তদন্ত শেষে কে কতটা দোষী, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!