• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমি এই মুহূর্তে কচ্ছপ, খরগোশ নই : পান্ডিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৬:৫০ পিএম
আমি এই মুহূর্তে কচ্ছপ, খরগোশ নই : পান্ডিয়া
ফাইল ছবি

ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপ🍸ূর্ণ খেলোয়াড় হার্দিক পান্ডিয়া। ঘরের মাঠে বিশ্বকাপে ভারত দলের জন্য এক্স ফেক্টর হতে পারেন এই আলরাউন্ডার। ত🍷াদের চাওয়া থাকবে বিশ্বমঞ্চে এই খেলোয়াড়কে সম্পূর্ণ ফিট হিসেবে পাওয়া। তবে এই মূহুর্তে পান্ডিয়ার থেকে বোলিংয়ে পূর্ণ সার্ভিস পাচ্ছেন না ভারত।

ভারত দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে আছে। সেখান𓂃ে আছে এই আলরাউন্ডার। তিনি আইপিএল শেষে দুই মাস পর জাতীয় দলের জার্সিতে ফিꦐরেছেন। ওয়ানডে সিরিজের মধ্য দিয়ে মাঠে নামেন এই খেলোয়াড়। মাঠে নামার আগে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে তিন সপ্তাহের ফিজিক্যাল কন্ডিশনিং ক্যাম্পের পর জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন।

ক্যারিবিয়ানদের সঙ্গে ৩ ম্যাচ সিরিজের প্রথম ২ ম্যাচেই মাঠে নেমে ছিলেন হার্দিক। তবে তিনি এই দুই ম্যাচে ৯ ওভার বল করেছেন। অনেক দিন পর দলে ফিরে বোলিংয়ে ব🎀েশি চাপ নিতে চাচ্ছেন না। বিশ্বকাপকে সামনে রেখে আস্তে আস্তে খেলার গতি বাড়াতে চান পান্ডিয়া।

ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচকে সামনে রেখে গণমাধ্যামকে হার্দিক পান্ডিয়া♍ বললেন বোলিং নিয়ে ভাবনার কথা। তিনি বলেন, “আমার শরীর ঠিক আছে। আমকে আরও বেশি ওভার বোলিং করতে হবে এবং বিশ্বকাপের জন্য ওয়ার্কলোড আরও বাড়াতে হবে। এই মুহূর্তে আমি কচ্ছপ, খরগোশ নই। আশা করছি, বিশ্বকাপের আগে সব ঠিক পথে এগোব𝓡।”

৫ অꦬক্টোবর থেকে ওয়ানডে বিশ্বকাপের মাঠের লড়াই শুরু হবে। চেন্নাইয়ে ৮ অক্টোবর ভারত বিশ্বকাপ মিশন শুরু করবে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমে।

Link copied!