• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রিয়ালে পরিচয়পর্বে কেঁদে ফেললেন ব্রাজিলের বিস্ময়বালক এনদ্রিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ১১:২১ এএম
রিয়ালে পরিচয়পর্বে কেঁদে ফেললেন ব্রাজিলের বিস্ময়বালক এনদ্রিক
রিয়ালে পরিচয়পর্ব অনুষ্ঠানে কেঁদে ফেলেন এনদ্রিক। ছবি : সংগৃহীত

শেষ পর্যন্ত স্বপ্নের রিয়াল মাদ্রিদের জার্স🌞ি গায়ে জড়ালেন এনদ্রিক। চুক্তির প্রায় ২০ মাস পর স্বপ্নের ক্লাবে যোগ দিয়েছেন ব্রাজিলের এই বিস্ময়বালক। স্বদেশি ফুটবল ক্লাব পালমেইরাস থেকে রিয়ালে যোগ দেয়ার চুক্তি হয়েছিল ২০২২ সালের ডিসেম্বরে। তবে ওই সময় বয়স ১৮ না হওয়ায় তিনি এতদিন স্পেনের রিয়ালে যোগ দিতে পারেননি।

গত ২১ জুলাই ১৮ বছরে পা দেন এনদ্রিক। এরপরই যোগ দিলেন তার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে। শুক্রবার 𝓡সান্তিয়াগো বার্নাব্যুতে দর্শকদের সামনে এনদ্রিক💫কে পরিচয় করিয়ে দেয় রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ।

পরিচয়ের অনুষ্ঠানে নিজের আবেগ ধরে রাখতে পারেননি ১৮ বছর বয়সী এই ফরোয়ার্ড। সাদা🐎 জার্সিতে থাকা রিয়াল🐟ের লোগোতে চুমু খেয়েছেন, বল লাথি মেরে দর্শকদের কাছে পাঠিয়েছেন এবং প্রতিক্রিয়া জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন।

এনদ্রিক বলেন, ‘আমি ছোটবেলা থেকেই রিয়াল মাদ্রিদের ভক্ত। এখন আমি আমার স্বপ্নের ক্লাবের খেলোয়াড়। দীর্ঘ অপেক্ষার প꧋র আজ আমার স্বপ্ন পূরণ হলো।’

উল্লেখ্য, রিয়াল মাদ্রিদের সঙ্গে ৬ বছরের চুক্তি হয়েছে এনদ্রিকের। ২০২২ সালের পালমেইরাসের ইতিহাসে সর্বকনিষ্ঠ গোলদাতা হয়ে আলোচনায় এসেছিলেন তিনি। গোল করেছিলেন ১৬ বছর ৩ মাস ৪ দিন বয়সে। এরপরই তার প্রতি ইউরোপের বিভিন্ন ক্লাব আগ্রহ দেখাতে শুরু করে। তꦯবে এনদ্রিককে পাওয়ার দৌড়ে সফল হয় রিয়াল।

Link copied!