• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইমার্জিং এশিয়া কাপ

সেমিফাইনালে আজ বাংলাদেশের প্রতিপক্ষ ভারত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২৩, ০৮:৩০ এএম
সেমিফাইনালে  আজ বাংলাদেশের প্রতিপক্ষ ভারত
ফাইল ছবি

ইমার্জিং এশিয়া কাপে ফাইনালে ওঠার লক্ষ্যে শুক্রবার (২১ জুলাই) ভারত ‘এ’ দলের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়াম দ্বিতীয় সেমিফা🅷ইনালে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে মাঠে নামবে সাইফ হাসানরা। ম্যাচটি সরাসরি দেখা যাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি♑) অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে হার দিয়ে ইমার্জিং এশিয়া কাপের যাত্রা 🐠শুরু হয় বাংলাদেশ ’এ’ দলের। দ্বিতীয় ম্যাচে ওমান ও তৃতীয় ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে সাইফ বাহিনী। শ্রীলঙ্কা-বাংলাদেশ ও আফগানিস্তান সবার পয়েন্ট সমান থাকলেও নেট রান রেটে এগিয়ে থেকে সেমিফাইনালে উঠে বাংলাদেশ গ্রুপ-রার্নাস আপ হয়ে। আর পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সেমিফাইনা𒆙ল নিশ্চিত করে শ্রীলঙ্কা।

এদিকে, গ্রুপ পর্বের তিন ম্যাচের ཧতিনটিতেই জিতেছে ভারত। নিজেদের শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্ধী পাকিস্তানকে তারা হারিয়েছে ৮ উইকেটের বিশাল ব্যবধান🌠ে। ৮০ বল হাতে রেখে পাওয়া ৮ উইকেটের জয়ের সুবাদে ৬ পয়েন্ট নিয়ে ’বি’ গ্রুপের সেরা দল হয় ভারত। অন্যদিকে, ৪ পয়েন্ট নিয়ে পাকিস্তান হয়েছে দ্বিতীয়।

এর আগে, প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সময় সকাল ১০টা ৩০ মিনিটে মাঠে নামবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। দুই সেমিফাইনাল থেকে দুই দল ফাইনা🦩লে খেলবে। ফাইনাল ম্য🉐াচটি ২৩ জুলাই প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে।

 

Link copied!