• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিছিয়ে পড়েও দোরিয়েলতনের জোড়া গোলে কিংসের জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩, ০৮:৫৭ পিএম
পিছিয়ে পড়েও দোরিয়েলতনের জোড়া গোলে কিংসের জয়
ছবি: সংগৃহীত

মালদ্বীপের ক্লাব মাজিয়ার বিপক্ষে হেরে এএফসি কাপ মিশন শুরু করেছিল বসুন্ধরা কিংস। তবে বসুন্ধরা কিংস অ্যারেনায় ঘরে মাঠে দ্বিতীয় ম্যাচে ঘুড়ে দাঁড়িয়ে জয় পেয়েছে বাংলাদেশের লিগ চ্যাম্পিয়নরা। ভারতীয় ক্লাব ওড়িশা এফসি বিপক্ষে পিছিয়ে পড়েও দোরিয়েলতন গোমেজের জোড়া গোলে ৩-২ ব্যবধানের জয় পেয়েছে বসুন্ধরা কিংস। দোরিয়েলতন দুই ꦰও মিগেল দামাসেন একটি গোল করেছেন কিংসের হয়ে।

বাংলাদেশ-আফগানিস্তানের ম্যাচ দিয়ে বসুন্ধরা কিংস অ্যারেনা স্টেডিয়ামের আন্তর্জাতিক অভিষেক হয়। তবে ঘরের মাঠে সোমবার (২ অক্টোবর) প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলল বসুন্ধরা কিংস। সেটা জয় দিয়েই রাঙিয়েছে কোচ অস্কার ব্রুজোনের শিষ্যরা। কিংসের ঘরের মাঠে হারের কোন রেকর্ড নেই তাদের। স⛄েই রেকর্ড ধরে রেখেছে দোরি♓য়েলতন, মিগেলরা। 

এদিন ঘরের মাঠে ভারতীয় ক্লাবকে পেয়ে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে থাকে বাংলাদেশের লিগ চ্যাম্পিয়নরা। ম্যাচে কিংস একের পর এক আক্রমণ সানাতে থাকে ওড়িশা এফসি ক্লাবের বক্সের ভেতরে। তবে আক্রমণের প্রতি-আক্রমণে ১৯ মিনিটের মাথায় গোল হজম করে বসে বসুন্ধরা কিংস। ওড়িশার দিনলিয়ানার বাড়ানো বল ডি বক্সে পেয়ে যান দিয়েগো মারিকো। ডান পায়ের শট🐬ে দলকে লিড এনে দেন তিনি। ঘরের মাঠে পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া ব্রুজোনের শিষ্যরা। বাংলাদেশের ক্লাবটা সমতায় ফেরে ৩৮ মিনিটে গিয়ে। সেসময় গোললাইন থেকে রবসন রবিনোর চিপে মিগেল দামাসেনা গোল করে দলকে সমত🧸া এনে দেন।

এরপর প্রথমার্ধের শেষ মিনিটেই এগিয়ে যায় বসুন্ধরা কিংস। মাঝমাঠ থেকে রাকিবে উদ্দেশ্যে থ্রু বল বাড়িয়ে দেন বিশ্বনাথ ঘোষ। বক্সের💎 ডান 🍎প্রান্ত থেকে রাকিবের ক্রসে হেডে দোরিয়েলতন নিজের প্রথম গোল করে দলকে এগিয়ে দেন।

প্রথামার্ধে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা। দ্বিতীয়ার্ধে এগিয়ে থেকে মা🌄ঠে নেমে আক্রমণের ধার বাড়ায় কিংস। ম্যাচের ৫৪ মিনিটে দোরিয়েলতনের দ্বিতীয় গোলে ব্যবধান ৩-১ করে বসুন্ধরা কিংস। রবসনের থ্রু বল ধরে এগিয়ে যান দোরিয়🎀েলতন। ডান পায়ের জোরালো শটে দলকে এগিয়ে দেন তিনি। এরপর ওড়িশা এফসি ক্লাব ৬৬ মিনিটে ব্যবধান কমায় জেরি লালজুয়ালার গোলে। সাকামতির শট ফিরিয়ে দিলে রিবাউন্ড বলে শট করে বল জালে জড়ান জেরি। এরপর শেষ দিকে দুই দলই বেশ কিছু আক্রমণ করলেও গোলের ব্যবধান বাড়াতে পারেনি কোনও দলই। শেষপর্যন্ত খেলা শেষ হয় বসুন্ধরা কিংস-৩ ওড়িশা এফসি ক্লাব-২।

Link copied!