• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাকিস্তানি দর্শকদের সঙ্গে খারাপ আচরণ করলেন বাবর আজম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৪, ০৩:২৯ পিএম
পাকিস্তানি দর্শকদের সঙ্গে খারাপ আচরণ করলেন বাবর আজম
বাবর আজম। ছবি : সংগৃহীত

এখানেই ভুল করেন তারকা খেলোয়াড়রা। রাস্তা-ঘাটে ভক্তরা ভালোবেসে কাছে ঘেসতেই পারে, অটোগ্রাফ চেয়ে🐈 বিরক্ত করতেই পারে। তাই বলে রাগ করা মোটেই সাজে না তাদের।

এবার ইংল্যান্ডের রাস্তায় বাবর আজম নিজের দেশের সমর্থকদের দেখেই রেগে গেলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে 🀅ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলছে পাকিস্তান।

ইংল্যান্ডের বিরুদ্ধে মঙ্গলবার ছিল পাকিস্তানের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ। বৃষ্টিতে ম্যাচটি অবশ্য মাঠেই গড়ায়নি। ম্যাচের আগে সেখানকার রাস্তায় দেখা যায় বাবরক। তার সঙ্গে ছিলেন ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কিছু কর্মকর্তা। বাবরকে রাস্তায় দেখে এগিয়ে যান পাকিস্তানের বেশ কিছু সমর্থক। প্রায় ঘিরে ধরেন তারা। পাকিস্তান অধিনায়কের ছবি তুলতে থাকেন। সেটা ♚দেখেই রেগে যান বাবর।

অধিনায়ক বাব𓂃🍎র বলে ওঠেন, ‘২ মিনিট সময় দেবে আমাকে? ২ মিনিট সময় দেবে।’ তারপর কিছুক্ষণ নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা বলেন তিনি। যারা জড়ো হয়েছিলেন তাদের সরিয়ে দেওয়ার ইশারা করেন হাত দিয়ে। নিরাপত্তারক্ষীরা সবাইকে সেখান থেকে সরিয়ে দেন।

ঘটনার এখানেই শেষ হয়🉐নি। ইংল্যান্ড বোর্ডের কর্মকর্𝔍তাদের সঙ্গে কথা বলে সেখান থেকে ফেরার সময় আবার কিছু সমর্থক বাবরের দিকে এগিয়ে আসেন। এবার আরও রেগে যান তিনি। বলে উঠেন, ‘এটা কী হচ্ছে? আমি কথা বলছি। তোমরা আমার ওপর চেপে পড়ছ। ভিডিও করছ। এগুলো কী?’ এ কথা বলে সেখান থেকে দ্রুত বেরিয়ে যান বাবর।

 

Link copied!