• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১১ বছর পর ফের স্কটল্যান্ড সফর করবে অস্ট্রেলিয়া দল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৩:৪২ পিএম
১১ বছর পর ফের স্কটল্যান্ড সফর করবে অস্ট্রেলিয়া দল
ছবি: প্রতীকী

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালেই সুখবর পেল স্কটল্যান্ডের ক্রিকেট ভক্তরা। দীর্🌳ঘ প্রায় ১১ বছর পর&n✨bsp; দ্বিপাক্ষিক সিরিজ খেলতে স্কটল্যান্ড সফরে যাবে অস্ট্রেলিয়া দল। সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন মিচেল মার্শরা। শুক্রবার এই খবরটি নিশ্চিত করা হয়েছে ক্রিকেট স্কটল্যান্ড।

সোশ্যাল মিড🦄িয়াতে একটি পোস্ট করে ক্রিকেট স্কটল্যান্ড জানিয়ে দিয়েছে যে, ‘তিন সিরিজ খেলতে সেপ্টেম্বর মাসেই স্কটল্যান্ড সফর করবে অস্ট্রেলিয়া দল।’

৪ সেপ্টেম্বর শুরু হবে এই সিরিজ। শেষ হব🍒ে ৭ সেপ্টেম্বর। ৪ তারিখ প্রথম ম্যাচ🦂ের পরে দ্বিতীয় ম্যাচ খেলা হবে ৬ তারিখ। তারপরের দিনেই সিরিজের শেষ ম্যাচ অর্থাৎ তৃতীয় ম্যাচ খেলা হবে ৭ সেপ্টেম্বর। এই ম্যাচ খেলেই দেশে ফিরবে অস্ট্রেলিয়া দল। ঘটনাচক্রে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে এক গ্রুপে রয়েছে অস্ট্রেলিয়া ও স্কটল্যান্ড। অস্ট্রেলিয়া ও  স্কটল্যান্ড উভয় বোর্ডই বিষয়টি নিশ্চিত করেছে। সিরিজের সবকটি ম্যাচ হবে স্কটল্যান্ডের রাজধানী শহর এডিনবরাতে।

প্রসঙ্গত শেষবার ২০১৩ সালে স্কটল্যান্ড সফরে গিয়েছিল অজিরা।♍ তারপর ফের আবার স্কটল্যান্ড সফরে যাচ্ছে তারা। এগার বছর আগে ওয়ানডে সিরিজে অজিরা ♏হারিয়ে দিয়েছিল স্কটল্যান্ড দলকে।

এই রোববার চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে সেন্ট লুসিয়ার গ্রস আইলেটে ড্যারেন সামি স্টেডিয়ামে মু♏খোমুখি হবে এই দুই দেশ। অজিরা ইতোমধ্যেই সুপার এইটে চলে গিয়েছে। অন্যদিকে অজিদের বিরুদ্ধে শেষ ম্যাচে জিতলে স্কটিশরাও চলে যাবে সুপার এইট🃏ে।

Link copied!