• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এত বৈষম্য ১৬ দিনে দূর করা সম্ভব নয় : স্বাস্থ্য উপদেষ্টা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৯:৪০ পিএম
এত বৈষম্য ১৬ দিনে দূর করা সম্ভব নয় : স্বাস্থ্য উপদেষ্টা
বক্তব্য রাখছেন স্বাস্থ্য উপদেষ্টা নূরজাহান বেগম। ছবি : সংগৃহীত

স্বাস্থ্য উপদেষ্টা নূরজাহান বেগম বলেছেন, “গত ১৬ বছরে দেশের প্রত্যেকটি সেক্টরে বৈষম্য হয়েছে। এত বৈষম্য ১৬ দিনে দূর করা সম্ভব নয়। জনগণের উদ্দেশ্যে আমি বলব, অন্তর্বর্ত✱ীকালীন সরকারকে সহায়তা করুন। যাতে আমরা স্বাস্থ্য খꦓাতসহ বিভিন্ন পর্যায়ের বৈষম্য ও দুর্নীতি দমন করতে পারি।”

মঙ্গলবার (২০ আগস্ট) স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সম্মে𝔍লন কক্ষে বাংলাদেশ ওষুধ শিল্প সমিতি (বাপি) প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নূরজাহান বেগম বলেন, “বৈষম্যবিরোধী আন্দোলনে আহত ছাত্র-জনতাꦬর যথাযথ চিকিৎসার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয় ছাত্রদের সঙ্গে সমন্বয় করে কাজ করে যাচ্ছে। চিকিৎসায় আহতদের সবার যথাযথ চিকিৎসা নিশ্চিত করাসহ যাদের উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানো প্রয়োজন, সেটা আমরা করব। আহত ছাত্র-জনতার চিকিৎসার দায়িত্ব সরকারের এবং যারা নিহত হয়েছেন, তাদের দায়দায়িত্ব সরকার নেবে।”

সভার শুরুতে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট♛ নীরবতা পালন করা হ💖য়।

সভায় বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির ( বাপি) সভাপতি আব্দুল মুক্তাদির, মহাসচিব এসএম শফিউজ্জামান, বিভিন্ন ওষুধ শিল্পপ্রতিষ্🎃ঠানের প্রতিনিধি, স্বাস্থ্য মন্ত্রণালয় এবং স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তাসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা উপস্থিত ছিলেন।

Link copied!