• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৬:৫৭ পিএম
নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে মোমꦕেন মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা ভাগনে অনিকꩲ।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের জেলার রায়পুরা থানার ভিটি মর🐓জাল শিমুলতলী এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গি♑য়ে মরদেহ উদ্ধার করেন।

নিহত মোমেন মিয়া শিবপুর থানার যোশর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে। ত﷽িনি ডিমের ব্যবসা করতেন। আহত অনিক বেলাব উপজেলার হোসেন নগর গ্রামের আলী হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোমেন মিয়া তার বোনের বাড়ি বেলাব উপজেলার হোসেন নগর গ্রাম থেকে ভাগনে অনিককে নিয়ে মোটরসাইকেলে করে শিবপুরের যোশর এলাকায় বাড়ি ফিরছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভিটি মরজালের শিমুলতলী এলাকায় পৌঁছলে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের দুই আরোহীকে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোমেন মিয়া ꦆনিহত হন।

গুরুতর আহ❀ত অবস্থায় অনিককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখান ꦰথেকে চিকিৎসকরা তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করেন।

নিহত মোমেন মিয়ার ছোট ভাই বাবু মিয়ার অভ🧸িযোগ, যোশর উত্তরপাড়া এলাকার সবদর আলীর ছেলে সালাম (৩৪) ও হানিফার ছেলে শামীম (৩০) তার ভাইয়ের কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা না দেওয়ার কারণে ꧟তারা মোমেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। কে বা কারা কী কারণে হত্যার ঘটনা ঘটিয়েছে তদন্তের পর♍ তা বলা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”  

Link copied!