• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপ জয়ের পর যে অনুভূতি প্রকাশ করলেন অজি ক্রিকেটাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ১০:৪২ এএম
বিশ্বকাপ জয়ের পর যে অনুভূতি প্রকাশ করলেন অজি ক্রিকেটাররা
চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া দল।

অস্ট্রেলিয়ার এবারের বিশ্বকাপ যাত্রাটা শুরু হয়েছিল হার দিয়ে। প্রথম দুই ম্যাচেই হেরে বসে তারা। এরপরই কোন এক পরশ পাথরের ছোঁয়ায় পাল্টে যায় দলটি। জিততে থাকে একের পর এক ম্যাচ। এতোটাই ছন্দে ছিল দলটি, যে হারতে থাকা ম্যাচও অলৌকিক ভাবে জিতে গেছে তারা। সেই দলটি শেষ পর্যন্ত ওঠে গেল ফাইনালে। যেখানে তাদের সামনে প্রতিপক্ষ ছিল এবারের আসরে কোন ম্যাচ না হারা ভারত। প্রতিপক্ষকে ঘুরিয়ে দিয়ে ফাইনালে আসা সেই দলটিকেই হারিয়ে শিরোপা জিতে নেয় অজিরা।  
ম্যাচ শেষ হওয়ার পর আইসিসির ধারাভাষ্য প🔯্যানেলের মুখোমুখি হয়েছিলেন চ্যাম্পিয়ন দলের ক্রিকেটাররা। জানিয়েছেন বিশ্বকাপ জয়ের অনুভূতি নিয়ে।

অস্ট্রেলিয়া দল।

স্টিভ স্মিথ : অবিশ্বাস্য অনুভূতি! আমাদের দল আজ দারুণ পারফরমেন্স করেছে। বোলাররা ভালো করেছিল, ফিল্ডিংরা ছিল দুর্দান্ত। ট্রাভিস হেড ও মার্নাস লাবুশেনে দারুণ ব্যাটিং করেছে।
ট্রাভিস হেড: আমাদের বিশ্𒁃বকাপের শুরুটা ভালো হয়নি। তবে আমরা নিজেদের গুছিয়ে নিয়েছিলাম। তারপর আমরা ভালো খেলে সেরা চারে ওঠি। অস্ট্রেলিয়া সাধারণত সেই মুহূর্তে ভাল খেলে। আমরা সেটাই খেলেছি। আমরা শিরোপাটা জিতেছি। এটি আমাদের জন্য একটি বেশ দারুণ বছর । 

মিচেল মার্শ: 🌳এই মুহূর্তে দারুণ উচ্ছ্বসিত আমরা। ক্রিকেটের সবচেয়ে কঠিন ৮ সপ্তাহে আমি ছিলাম। এই দলের সᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚাথে এখানে থাকতে, এটা অবিশ্বাস্য।

জশ হ্যাজেলউড: আমরা আমাদের ঘরের সমর্থকদের সামনে ঘরের মাঠে জিতেছি (২০১৫ সাল) কিন্তু গত 🅘কয়েক মাসে আমরা যে চ্যালেঞ্জের মধ্য দিয়েছি, এখানে এসেছি, ভারতের বিপক্ষে এই কন্ডিশনে খেলছি যা একটি বিশেষ দল। এমন দিনে জিততে পারাটা আশ্চর্যজনক। এত বিশাল দর্শক, ভারতীয় ভক্তরা কেউই পিছিয়ে নেই, কয়েকজন শেষের দিকে চলে যেতে শুরু করলেন, আশ্চর্যজনক ভিড়। 

মার্নান লাবুশেন : আজকে আমরা যা অর্জন করেছি তা অবিশ্বাস্য, ꦰসেরা অর্জন আওমি যার অংশ হয়েছি। আমাদের বোলাররা উত্তেজনাপূর্ণ এবং ট্র্যাভিস দুর্দান্ত। আমার সাথে থাকার জন্য কোচদের প্রতি কৃতজ্ঞ।

গ্লেন ম্যাক্সওয়েল :  (জয়ী শটে) কিছুটা স্লগ কিন্তু এটি আ🌃শ্চর্যজনক মনে হয়, আমরা সবাই উত্তেজিত ছিলাম। হেড অভূতপূর্ব এবং মার্নাস অদ্বিতীয় ছিল। এটি একটি অবিশ্বাস্য অংশীদারিত্ব জয়।

ডেভিড ওয়ার্নার : আমাদের বোলাররা দুর্দান্ত ছিল, তারা প্রথম বল থেকেই সেট করেছিল। ফিল্ডিং সেটাই সমর্থন করেছিল। ফাইনালে ভারতকে ২৪০ রানে আউট করা একেবারেই ভিন্ন। হেডের প্রত্যাবর্তন ছিল, বিশেষ করে ♕চোট থেকে ফিরে আসার পরে, এটি 🍷দুর্দান্ত ছিল।

মিচেল স্টার্ক : আমি মনে করি না যে আপনি আমাদের ♔জয়ের শীর্ষে একটি স্ক্রিপ্ট লিখতে পারেন। ভারতে বিশ্বকাপ জেতার জন্য আট সপ্তাহ কেটেছে দুর্দান্ত। তাছাড়া  পুরো টুর্নামেন্♛টে  আমাদের অধিনায়কের সিদ্ধান্ত গ্রহণ, তার নেতৃত্বে অসাধারণ ছিল। আমাদের সমস্ত কোচিং স্টাফদের মধ্যে একটি অবিশ্বাস্য শিরোপা জয়।

Link copied!