• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অ্যাশেজ জয়ে কোনো দ্বিধা নেই : স্টোকস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ০৮:১৬ পিএম
অ্যাশেজ জয়ে কোনো দ্বিধা নেই : স্টোকস

প্রথম দুই টেস্ট অস্ট্রেলিয়ার কাছে হেরে অ্যাশেজে ২-০ ব্যবধানে পিছিয়ে থেকে হেডিংলিতে তৃতীয় টেস্ট খেলতে নেমেছিল স্ব𓆏াগতিক ইংল্যান্ড। সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে হেডিংলিতে জয় ছাড়া বিকল্প ছিল না ইংলিশদের সামনে। ব্যাটার-বোলারদের দুর্দান্ত নৈপুণ্যে ৩ উইকেটের রোমাঞ্চকর জয় তুলে নেয় ইংল্যান্ড। এতে সিরিজের ব্যবধান ২-১ কমিয়ে আনে বেন স্টোকসের দল।

এদিকে, অ্যাশেজ জিততে🐎 হলে সিরিজের ﷽বাকী দুই টেস্টে জিততেই হবে ইংল্যান্ডকে। অন্যদিকে আর বাকী দুটির মধ্যে একটিতে জিতলেই ২০০১ সালের পর ইংল্যান্ডের মাটিতে অ্যাশেজ জয়ের স্বাদ পাবে অজিরা।

এ অবস্থাতেও ইংল্যান্ডের সিরিজ জয়ে কোন ‘দ♉্বিধা’ নেই বলে জানান ইংল্যান্ডের অধিনায়ক স্টোকস। হেডিংলি টেস্ট জয়ের পর স্টোকস বলেন, “আবার একটা রুদ্ধশ্বাস ম্যাচ খেললাম। আমরা জিততে পেরেছি এবং আশাটা বাঁচিয়ে রাখতে পেরেছি।”

তিনি আরও বলেন, “সিরিজের প্রেক্ষাপটে এটা অব💫শ্যই বড় কিছু। আমরা জানতাম, অ্যাশেজ জয়ের আশা বাঁচিয়ে রাখꦓতে হলে এই ম্যাচ জিততেই হবে। এটা দারুণ জয়। প্রথম দুই ম্যাচে যদি তাকান, যতটা কাছাকাছি ছিল ম্যাচ এবার শেষ পর্যন্ত জয় পাওয়াটা মানসিকভাবে সহায়তা করবে যে, আরেকটি ম্যাচে কাছাকাছি গিয়ে আমরা শেষ পর্যন্ত কাজটা সম্পন্ন করতে পেরেছি।”

Link copied!