• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তামিম প্রশ্নে ক্ষুদ্ধ হাথুরুসিংহে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩, ০৪:০৩ পিএম
তামিম প্রশ্নে ক্ষুদ্ধ হাথুরুসিংহে
সংবাদ সম্মেলনে কথা বলছেন হাথুরু সিংহে। ছবি: সংগৃহীত

অনেকটা খোশ মেজাজে সংবাদ সম্মেলনে আসেন হাথুরু সিংকে। চোখে পরিহিত ছিল তার কালো চশমা। কিন্তু এসেই সাংবাদিকদের অদ্ভুদ প্রশ্নে কিছুটা ক্ষুদ্ধ হলেন তিনি। ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে শনিবার (৭ অক্টোবর)। এর আগে দুদিন এখানে অনুশীলন করেছে হাথুরুসিংহে শিষ্যরা। হেড কোচের ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এক সাংবাদিক জানতেജ চা💮ন, ফারুকির বিপক্ষে এবার তামিম না থাকায় এবার কি একটু স্বস্তিই পাবে বাংলাদেশ?

এমন প্রশ্নে টাইগারদের কোচ বলেন, “অদ্ভূত প্র♍শ্ন। আপনি এমন একজনের ব্যাপারে জানতে চেয়েছেন যে এখানে না। আমি জানি না এই প্রশ্নের কী উত্তর দেবো। ফারুকি ভালো বোলার। আফগানꦅিস্তানের জন্য কয়েক বছর ধরে ভালো করছে। যে তাকে খেলবে, তার প্রতি সম্মান থাকবেই।”

আফগানিস্তানের পেসার ফজল হক ফারুকির বিপক্ষে তামিমের পরিসংখ্যান সুখকর নয়। এখন অবধি ওয়ানডেতে ফারুকির বিপক্ষে চার ইনিংস খেলে সবগুলোতেই আউট হয়েছেন তামি🐲ম। ৪৬ বল মুখোমুখি হয়ে ৩৮টিই দিয়েছেন ডট। সবমিলিয়ে রান করেছেন কেবল ২০।

এদিকে, তামিমের অনুপস্থিতিতে দলে সু🎉যোগ পেয়েছেন তরুণ ক্রিকেটার তানজিদ হাসান তামিম। আফগানিস্তানের বিপক্ষে তামিম খেলবেন কি না এমন প্রশ্নে হাথুরু বলেন, “আমাদের দুটি বিকল্প আছে আপনি যেমন বলেছেন। আমরা আগামীকাল সকালে জিনিসটা নিয়ে ভালো সিদ্ধান্ত নেওয়ার অবস্থায় থাকবো। আমরা দেখবো আগামীকাল আমরা আগে ব্যাট করবো নাকি পরে আর কারা উদ্বোধনী ব্যাটিং করবে সিদ্ধান্ত নেব।”

Link copied!