• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া সোহেলীকে তলব আকসুর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৩, ০২:৪০ এএম
ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া সোহেলীকে তলব আকসুর

ফিক্সি🍰ং কাণ্ডে উত্তাল দেশের নারী ক্রিকেট। বিশ্বকাপ খেলতে দক্ষিণ আফ্রিকায় যাওয়া বাংলাদেশের সদস্য লতা মণ্ডলকে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব দিয়ে শাস্তির শঙ্কায় ꦦদলের বাইরে থাকা ক্রিকেটার সোহেলী আক্তার।

দেশের একটি বেসরকারী স্যাটেলাইট চ্যানেল যমুনা টিভির প্রতিবেদনে উঠে আসে এই ভয়াবহ তথ্য। এরপর বাংলাদেশ ক্রিকেট বোর্ডে🎀র (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছিল, পুরো বিষয়  আইসিসি অ্যান্টিকরাপশন ইউনিটকে (আকসু) জানানো হয়েছে। এখন বিসিবির কিছু করার নেই, যা করার আকসু করবে।

সর্বশেষ খবর অনুযায়ী ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া সোহেলীকে তলব করেছে 🍰আকসু। রাজধানীর একটি হোটেলে আকসুর কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হবেন তিনি। সেখানে যাওয়ার আগে সোহেলিকে কজন আইনজীবী বা বন্ধুকে সঙ্গে নিয়ে যেতে বল𒁃া হয়েছে।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগের দিন ভয়েস রেকর্ডে লতা মণ্ডꦓলকে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব দেন সোহেলী। তবে প্রস্তাবের জবাবে রেকর্ডের মাধ্যমে লতা মণ্ডল বান্ধবীএ ধরনের প্রস্তাব না দেওয়ার অনুরোধ জানান। এরপর দ্রুত পুরো ঘটনা দলের কোচ দিপু রায় চৌধুরী ও ম্যানেজার মঞ্জুরুল ইসলামকে জানান লতা।

এ বিষয়ে প্রথমে সোহেলী সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে সম্প্রতি দেশের একটি ♐দৈনিক পত্রিকাকে জানিয়েছেন, আকাশ নামের একজনের সঙ্গে চ্যালেঞ্জ নিতে গিয়েই এরক্ম ভুল করে ফেলেছেন তিনি।

সোহেলী আরও জানান, তিনি জানেন শা🦄স্তি হ✅বে তবে সেটা যাতে কম হয় সেটার চেষ্টাই করবেন। এছাড়া আকসুকে এ ব্যাপারে সর্বোচ্চ সহযোগীতাও করবেন বলে জানান তিনি।

Link copied!