• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুর্ঘটনায় মারা গেলেন ২০ বছর বয়সী গোলরক্ষক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৭:৩২ পিএম
দুর্ঘটনায় মারা গেলেন ২০ বছর বয়সী গোলরক্ষক
জাস্টিন কর্নেজো। ছবি : সংগৃহীত

মাত্র দু’বছর আগে জাস্টিন কর্নেজোর অভিষেক হয়েছিল আন্তর্জাতিক ফুটবলে। মৃত্যু হল ২০ বছরের সেই গোলরক্ষকের। রোববার পড়ে গিয়ে আহত হন কর্নেজো। মাথায় আঘাত লাগে তার। দুর্ঘটনার পরই তাকে ভর্তি করানো হয়✅ হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হল না।

ইকুয়েডরের বার্সেলোনা স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতেন কর্নেজো। চলতি মৌসুমেই যোগ দেন দেশের অন্যওতম সেরা ফুটবল ক্লাবটিতে। ইকুয়েডরের প্রতিশ্রুতিমান গোলরক্ষকদের মধ্যে অন্যতম ছিলেন তিনি।

সে দেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, রোববার তিনি কোনওভাবে পড়ে যান। মাথায় চোট পান। আর একটি সূত্রের দাবি, দুর্ঘটনায় আহত হন তিনি💙। সোমবারই চিকিৎসকেরা জানান, পরিস্থিত🌸ি সঙ্কটজনক। মঙ্গলবার তার ‘ব্রেন ডেথ’ হয়েছে। কর্নেজোর মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন বার্সেলোনা এসসি কর্তৃপক্ষ।

তরুণ গোলরক্ষকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ইকুয়েডরের ফুটবল মহলে। কর্নেজোর সতীর্থ ডিলান লুক বলেছেন, ‘ও আমার ভাইয়ের মতো ছিল। ঘটনাটা মেনে নিতে পারছি 𓆏না। দুর্দান্ত ছেলে ছিল। খুব তাড়াতাড়ি আমাদের মধ্যে বন্ধুত্ব হয়ে গিয়েছিল। বন্ধুর থেকেও বেশি ও আমার ভাই ছিল।’

আর এক সতীর্থ বলেছেন, ‘মানসিকভাবে কথা বলার মতো অবস্থায় নেই। আমাদের 🔥এই ক্ষতি পূরণ হওয়ার নয়।’

তৃতীয় গোলরক্ষক হিসাবে কর্নেজোকে সই করিয়েছিল বার্সেলোনা এ𝐆সসি। ২০২২ সালে ইকুয়েডরের অনূর্ধ্ব-২০ জাতীয় দলের হয়ে অভিষেক হয় তার। ক্লাবের হয়ে ইকুয়েডরের সিরি আ লিগের ম্যাচ খেলার অবশ্য সুযোগ হয়নি কর্নেজোর।

Link copied!