• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিউ মার্কেটে সংঘর্ষ: সূত্রপাতকারী ৩ শিক্ষার্থী রিমান্ডে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৬, ২০২২, ০৬:৩৫ পিএম
নিউ মার্কেটে সংঘর্ষ: সূত্রপাতকারী ৩ শিক্ষার্থী রিমান্ডে

নিউ মার্কেটে সংঘর্ষের ঘটনায় পৃথক দুই মামলায় ঢাকা কলেজের তিন শিক্ষার্থীর তিন দিন কর🃏ে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নিউ মার্কেটে সংঘর্ষের সূত্রপাত করেছিলেন এসব শিক্ষার্থী।

শুক্রবার (৬ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মোশাররফ হোসেন শুনানি ꦬশেষে ওই তিন শিক্ষার্থীকে রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

শিক্ষার্থীরা হলেন- মো.মোয়াজ্জেম হোসেন সজীব, মেহেদী হাসান বাপ্পি ও মো.মাহমুদুল হাসা🐻ন সিয়াম।

এরআগে, শুক্রবার তিন আসামিকে আদালতে হাজির করে পুলিশ। নিউ মার্কেটে সংঘর্ষে কুরিয়ার সার্ভিসের ডেলিভারিম্যান নাহিদ হত্যা মামলায় সিয়ামের সাত দিনের 🐻রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি জোনাল টিমের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো.তারিকুল আলম জুয়েল।

সিয়ামের পক্ষে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরꦓোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় বাপ্পি ও সজীবের সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা নিউ মার্কেট থানার পুলিশ পরিদর্শক হালদার অর্পিত ঠাকুর। দুই আসামির প🍌ক্ষে তাদেܫর আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

৪ মে রাতে শরীয়তপুর ও কক্সবাজার থেকে সজীব, 𓂃বাপ্পি ও সিয়ামকে গ্রেপ্তার করা হয়।

গত ১৮ এপ্রিল রাত ১২টার দিকে ঢাকা কলেজের শিক্ষার্🤪থীদের সঙ্গে নিউ মার্কেটের ব্যবসায়ী ও কর্মচারীদের সংঘর্ষ শুরু হয়। প্রায় আড়াই ঘণ্টা চলে এ সংঘর্ষ। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও ১৯ এপ্রিল সকাল ১০টার পর থেকে ফের দফায় দফায় সংঘর্ষ হয়, যা চলে সন্ধ্যা পর্যন্ত।

সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক মানুষ আহত হন। সংঘর্ষে আহত দুজ♍ন হ🔯াসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Link copied!