• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেট্রোস্টেশনে কারা হামলা চালিয়েছে, জানাল পুলিশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ১২:৪০ পিএম
মেট্রোস্টেশনে কারা হামলা চালিয়েছে, জানাল পুলিশ

মেট্রোরেলের মিরপুর-১𝔉০ নম্বর স্টেশনে বিহারি কলোনির কিশোর-যুবক ও হকারদের নিয়ে হামলা চালায় বিএনপি-জামায়াত। তদন্ত করে এ তথ্য জানিয়েছে পুলিশ। 

পুলিশ আরও জানায়, এ দলটিই ১৮ ও ১৯ জুলাই মোট ১৭ বার মিরপুর মডেল থানা দখল🐲ের চেষ্টা করে। 

পুলিশ বলছে, এই হামলা-ভাঙচুরে নেতৃত্ব ♈দেয় বিএনপি-জামায়াতের নেতারা। এ সময়꧙ তারা মেট্রো স্টেশনের চেয়ার-টেবিল ভাঙচুর এবং দরকারি কাগজপত্র তছনছ করে। তারা লুট করে নিয়ে যায় কম্পিউটার মনিটর, পজ মেশিনসহ বিভিন্ন যন্ত্রপাতি।

মেট্রো স্টেশনের ফায়ার সেফটি ইকুইপমেন্ট এবং ক্লোজড সার্কিট (সিসি) টিভি ক্যামেরাও ভাঙচুর করে তারা। আগুন লাগিয়ে দেয় স্টেশনের বাইরে। তবে পুলিশের প্রতিরোধে♍র মুখে স্টেশনের ভেতরে আগুন দিতে পারেনি দুর্বৃত্তরা।

পুলিশ বলছে, মিরপুরের জল্লাদখানা রোডের পাশের বিহারি কলোনির কিশোর-যুবকেরা আলোক হাসপাতালের গলি দিয়ে এসে ম൲েট্রোস্টেশনে ভাঙচুর ও লুটপাট চালায়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত মহাপরিদর্শক ড. খ. মহিদ উদ্দিন গণমাধ্যমে বলেন, হামল💝াকারীদের বিহারি কলোনি ও এর আশপাশের এলাকা থেকে জোগাড় করা হয় বলে তথ্য পাওয়া গেছে। মিরপুর এলাকার বিভিন্ন বস্তি থেকেও বিএনপি ও জামায়াতের সদস্যরা হামলার জন্যඣ যুবকদের ভাড়া করে নিয়ে আসে।

১৯ জুলাই সন্ধ্যা ৭টার দিকে মিরপুর-১০ নম্বর মেট্রোরেল স্টেশনে ঢুকে পড়ে স্থানী꧅য় বিহারি কলোনির কিশোর-যুবকেরা। প্রায় সবার হাতেই লাঠি বা লোহার রড কিংবা ইট ছিল। আবার কারো কারো কাঁধে ছিল ব্যাগ। দলে দলে তারা ঢুকতে থাকে মেট্রোরেল স্টেশনে।

Link copied!