• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাজীপাড়া মেট্রোস্টেশন মেরামতের হিসাব দিল কর্তৃপক্ষ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৪:৩২ পিএম
কাজীপাড়া মেট্রোস্টেশন মেরামতের হিসাব দিল কর্তৃপক্ষ
কাজীপাড়া মেট্রোস্টেশন। ছবি : সংগৃহীত

মেট্রোরেলের কাজিপাড়া স্টেশন মেরামত করতে ২০ লাখ ৫০ হাজার টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিম𓆉িটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুর রউফ। তিনি বলেছেন, “বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সংঘর্ষে ক্ষতিগ্রস্ত মিরপুর ১꧂০ নম্বর স্টেশন চালু হতে আরেকটু সময় লাগবে। আর কাজীপাড়া স্টেশন মেরামত করতে প্রাথমিকভাবে খরচ হয়েছে মাত্র ২০ লাখ ৫০ হাজার টাকা।”

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর)🎃 দুপুরে ডিএমটিসিএলের ইস্কাটন গার্ডেনের প্রধান কার্যালয়ে সংব🌠াদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আবদুর রউফ বলেন, “কারিগরি ত্রুটির কারণ অনুসন্ধান এবং ভবিষ্যতে এমন ঘটনা প্রতিরোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহ🌟ণের জন্য ৭ সদস্য বিশিষ্ট কারিগরি কমিটি গঠন করা হয়েছে। কমিটি প্রয়োজনীয় সুপারিশসহ ৫ কার্যদিবসের🎐 মধ্যে রিপোর্ট দাখিল করবে।”

শুক্রবারও মেট্রোরেল চলার বিষয়ে ডিএমটিসিএল ব্যবস্থাপনা পরিচালক বলেন, “শুক্রবার (২০ সেপ্টেম্বর) থেকে ট্রেন চলাচল শুরু হচ্ছে। এদিন বেলা সাড়ে ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত উত্তরা উত্তর থেকে মতিঝিল ꦏরুটে এবং দুপুর ৩টা ৫০ মিনিট থেকে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত মতিঝিল থেকে উত্তরা উত্তর রুটে ১২ মিনিট হেডওয়েতে (দুই ট্রেনের মধ্যবর্তী সময়) মেট্🎀রো ট্রেন চলাচল করবে।”

১৮ সেপ্টেম্বর আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল বন্ধ থাকার কারণ জানিয়ে মোহাম্মদ আবদুর রউফ বলেন, “বিজয় সরণি এবং ফার্মগেট স্টেশনের মধ্যবর্তী স্থানে একটি পিয়ার এবং ভায়াডাক্টের মধ্যবর্তী স্থানের ইলাস্টোমেরিক বিয়ারিং প্যাড স্থানচ্যুত হওয়ায় মেট্রোরেল বন্ধ থাকে।”
 

Link copied!