• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তাপমাত্রা নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৯:০৪ এএম
তাপমাত্রা নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস

মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয়। দেশের কিছু কিছু স্থানে এর প্রভাবে বৃষ্টিও হচ্ছে। দেশজুড়ে বৃষ্টি এখনো শুরু হয়নি। এর ফলে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় প্রচণ্ড গরম অনুভূত হচ্ছে। এর মধ্যে সুখবর দিল আবহাওয়া অফিস। সংস্থাটি জানিয়🍒েছে, বৃহস্পতিবার দেশের তাপমাত্রা সামান্য কমার সম্ভাবনা আছে।

বুধবার (১২ জুন) সন্ধ্যায় দেওয়া আবহাওয়া অধিদপ্তরের পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, টাঙ্গাইল, ফরিদপুর, মানিকগঞ্জ, রাজশাহী, পাবনা, যশোর, চুয়াডাঙ্গা ও ⛎কুষ্টিয়া জেল🍸ার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এটি অব্যাহত থাকতে পারে। দেশের উত্তরাঞ্চলে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র তা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। সারা দেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় রাজশাহীতে, ৩৮ ডিগ্রি সেলস༺িয়াস। আর রাজধানীতে এ তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ🍸্তরের আবহাওয়াবিদ মো. বজলুর রশীদ বলেন, বৃহস্পতিবার দেশের তাপমাত্রা সামান্য কমার সম্ভাবনা আ✨ছে।

আবহাওয়া অধিদপ্তর বলেছে, আজ রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায়, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দু–এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হ♕তে পারে। সেই সঙ্গে রং𒅌পুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

Link copied!