• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৪ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে যানজটে সড়কে অচলাবস্থা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ১২:১৯ পিএম
রাজধানীতে যানজটে সড়কে অচলাবস্থা

রাজধানীর বিভিন্ন স্থানে তীব্র যানজট দেখা গেছে। অনেকেরই অফিস বা গন্তব্যে পৌঁছুতে দুই ঘণ্টা সময় লেগেছে। ট্রাফিক পুলিশ সূত্র বলছে, ঢাকার 🃏সড়কে একধরনের অচলাবস্থার সৃষ্টি ♐হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) রাজধানীর ফার্মগেট, বিজয় সরণি, কারওয়ানবাজার সার্ক ফোয়ারা, বাংলামোটর, তেজগাঁও, সিদꦡ্ধেশ্বরী, মতিঝিলসহ বিভি💝ন্ন এলাকায় যানজট দেখা দিয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান বলেছেন, “অনেকেই নানা দাবিদাওয়া নিয়ে রাস্তায় দাঁড়ানোর চেষ্টা করছেন। আমরা ‘যমুনা ‘ সামনে কাউতে বসতে দিইনি। তাই নগরের বিভিন্ন স্থানে আজ খণ্ড খণ꧃্ড আকারে বসে আছেন অনেকেই।”

শাহবাগ বা রমনার দিকে রাস্তায় বসে গেলে যানজট বেড়ে যায় আশপাশের সড়কেও। আজও তেমনটাই হয়েছে বলে জানান মো. মুনিবুর রহমান। তিনি বলেন, রমনার আশপাশে, মতিঝিলসহ বিভিন্ন জায়গায় শুরু হয়েছে যানজট। পুরো সড়কে তো আর যানবাহন চলতে পারছে না। তাই একধরনের অচলাবস্থা সৃষ্টি🍸 হয়েছে।

রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পুরোপুরিভাবে ক্লাস শুরু হয়েছে। শিক্ষার্থীসহ বিভিন্ন সড়কে নেমে এসেছেন নানা পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা। এর মধ্যে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে গেছে। এ কারণেই যানজট বেশি বলে মনে করেন মো. মুনিবুর রহমান। তিনি বলেন, এসবের সুরাহা না হলে যান👍জট কমার সম্ভাবনা কম।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!