• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাণিজ্যমেলায় এবার কোটি টাকার খাট নেই, যা আছে...


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:০৪ পিএম
বাণিজ্যমেলায় এবার কোটি টাকার খাট নেই, যা আছে...
এক লাখ ৩৮ হাজার টাকায় বিক্রি করা খাট। ছবি : সংবাদ প্রকাশ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় গত বছর একটি পরী পালং খাটের দাম হাঁকা হয় এক কোটি টাকা। কিন্তু এ বছর এতো দামি কোনো খাট তোলা হয়নি। এবারের মেলায় আখতার ফার্নিচারের প্যাভিলিয়নে একটি নির্দিষ্ট মডেলের খাট বিক্রি হচ্ছে এক লাখ ৩৮ ဣহাজার টাকায়। মেলায় রাখা খাটগুলোর মধ্যে এ দামই সর্বোচ্চ বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সংশ্লিষ্টদের তথ্যমতে, মেলায় সব ফার্নিচার প্যাভিলিয়নের মধ্যে আখতার সবচেয়ে বেশি দামে বেড বিক্রি করছেন। তুলনামূলকভাবে দাম বেশি হওয়ায় ক্রেতারা কতটুকু আগ্রহী হবে ♒তা দেখার বিষয়।

প্যাভিলিয়নে পণ্য সামগ্রী দেখতে আসা মো. নাজমুল শেখ সꦕংবাদ প্রকাশকে বলেন, “এক লাখ ৩৮ হাজার টাকা দামের খাট দেখলাম। দেখতে চমৎকার।  তবে অবাক করার বিষয় হলো মধ্যবিত্তরা এতো দাম দিয়ে খাট কিনবে বলে মনে হয় না।”

নাজমুল শেখ আরও বলেন, “গতবারের চেয়ে এবার মেলায় সব জিনিসেﷺর দাম বেশি। আমরা মধ্যবিত্তরা আসি মেলায় ডিসকাউন্ট মূল্যে পণ্য ক্রয়ের জন্য, তবে আমরা🌱 সে কম দামে পণ্য পাই না।”

কাঠ, ডিজাইনসহ নানা বৈশিষ্ট্য থাক𒐪ায় বেডের দাম বেশি বলে সংবাদ প্রকাশকে জানান প্যাভিলিয়নের দায়িত্বে থাকা সিনিয়র এক্সিকিউটিভ মো. সাইফুল হাসান। তিনি বলেন, “এ বেডের বৈশিষ্ট্য হলো, ডিজাইন চমৎকার। বেডের গুণগত মানও অনেক ভালো। পাশাপাশি কি⛎ছু বিশেষ বৈশিষ্ট্য থাকার কারণে দাম এতো বেশি।”

সাইফুল হাসান আরও বল✃েন,  “এত দামি খাটও সাধারণ মানুষ ক্রয় করছেন। একেক মানুষের একেক চাহিদা থাকে, স্বপ্ন থাকে সেইদিক বিবেচনা করে তারা কিনছেন। আমরা এই পর্যন্ত বেশ কয়েকটা বিক্রি করেছি। তবে কতগুলো বিক্রি করেছি তার হিসাব এখনি বলা যাচ্ছে না।”

Link copied!