• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাতভর কারা ফটকের সামনে সমর্থকদের ভিড়, মুক্তি পেলেন না মামুনুল হক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩, ২০২৪, ১০:৫৭ এএম
রাতভর কারা ফটকের সামনে সমর্থকদের ভিড়, মুক্তি পেলেন না মামুনুল হক
মামুনুল হক। ছবি : সংগৃহীত

গাজীপুরের কাশিমপুরে♛র হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের জামিনে মুক্তি পাওয়ার খবরে কারা ফটকের সামনে ভিড় করেন তার সমর্থক ও হেফাজতে ইসলামের নেতা–কর্মীরা। 

বৃহস্পতিবার (২ মে) রাতে মামুনুল হক কারাগার থেকে মুক্ত🍃 হবেন, এমন খবরে কর্মী-সমর্থকেরা কারা ফটকে ভিড় জমান। কিন্তু শেষ পর্যন্ত আইনি জটিলতায় 🌃বৃহস্পতিবার তিনি ছাড়া পাননি বলে জানিয়েছে কারা সূত্র।

মাওলানা মামুনুল হক কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে দীর্ঘদিন ধরে বন্দী হিসেবে আছেন। বৃহস্পতিবার (২ মে) বিকেলে তার জামিনের কাগজপত্র ক𝓀ারাগারে পৌঁছায়। অনে♋কগুলো মামলা থাকায় তা যাচাই-বাছাই করা হচ্ছে।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁর রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে হেফাজত নেতা মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা–কর্মীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে। খবর পেয়ে হেফাজতের স্থানীয় নেতা-কর্মীরা রিসোর্টে গিয়ে ভাঙচুর চালিয়ে তাকে ছিনিয়ে নিয়💝ে যান।

ঘটনার পর থেকে ঢাকার মোহাম্মদপুরের জামিয়া র🧸াহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান করেন মামুনুল হক। ১৫ দিন পর ১৮ এপ্রিল ওই মাদ্রাসা থেকে মাওলানা মামুনুল হককে গ্রেপ্তার করে পুলিশ। পরে ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় তার বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের মামলা করেন তার সঙ্গে রিসোর্টে অবরুদ্ধ হওয়া নারী।

Link copied!