• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বান্ধবীর মৃত্যুর শোক সইতে না পেরে বন্ধুর আত্মহত্যা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩, ০৪:৪৩ পিএম
বান্ধবীর মৃত্যুর শোক সইতে না পেরে বন্ধুর আত্মহত্যা

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানে রাহাত হোসেন আসিফ (২৫) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। রোববার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বাসা থেকে তার লাশ উদ্𝄹ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। এর আগে শুক্রবার (২১ এপ্রিল) আসিফের বান্ধবী নওশিন আক্তার (২১) সড়ক দুর্ঘটনায় মারা যান।

স্বজনদের বরাত দিয়ে খিলগাঁও থানার এসআই আলমগীর হোসেন জানান, রোববার সকালে দক্ষিণ গোড়ানের বাসা থেকে আসিফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তিনি জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্ཧমহত্যা করেছেন। এসময় তার হাতে ও মাথায় ব্যান্ডেজও ছিল।

খিলগাঁও থানার ওসি সুদীপ সাহা জানান, বান্ধবীর মৃত্যুꦆর শোক সইতে না পেরে আসিফ আত্মহত্যা ⛎করেছেন বলে তারা মনে করছেন। এর আগে তার মোটরসাইকেলটিকে একটি ট্রাক ধাক্কা দিলে নওশিন পড়ে গিয়ে গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। আসিফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল। এ ছাড়াও অন্য কোনো কারণ আছে কি না তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

Link copied!