• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুবাই পাচার হওয়া থেকে বোনকে বাঁচালেন ভাই


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৯:২৯ পিএম
দুবাই পাচার হওয়া থেকে বোনকে বাঁচালেন ভাই

চাকরি দেওয়ার নামে দুবাইয়ে পাচারের সময় ৯৯৯ নম্বরে ফোন পেয়ে এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় আবদুল খালেক ও ফয়েজুল্লাহ সবুজ নামের দুই প্♌রতারককে গ্রেপ্তার করা হয়।

সোমবার (৩০ মে) সন্ধ্যায় ভুক্তভোগীর ছোট ভাই জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে সহায়তা চান। পরে ইমিগ্রেশন পুলিশের প্রচেষ্টায় ত⭕রুণীকে উদ্ধার করে স্বজনের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

৯৯৯–এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুল𝓡িশ পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করꦺেছেন।

আনোয়ার সাত্তার জানান, উচ্চমাধ্যমিকের এক ছাত্র ফোন করে বলেন, তারা ঢাকার খিলক্ষেতের মধ্যপাড়ায় বসবাস করেন। তার বড় বোন (২৬) পরিচিত এক লোকের মাধ্যমে পার্লারে কাজ করার জন্য দুবাই যাচ্ছেন। কিন্তু ভিসার কপি দেখে সন্দেহ হওয়ায় তারা সংযুক্ত আরব আমিরাত দূতাবাসে খোঁজ নেন। জানতে পারেন ভিসাটি ভুয়া। ততক্ষণে প্রতারক চক্রের সঙ্গে তার বোন রওনা দিয়েছেন এবং তার কাছে কোনো ফো💦ন নেই। কিছুক্ষণের মধ্যে প্রতারক চক্র তার বোনকে নিয়ে বিমানবন্দরে পৌঁছার কথা।

তিনি আরও বলেন, সেদিন র🔴াত ৯টার ফ্লাইটে তার বোনের দুবাই যাওয়ার কথা ছিল। তিনি তার বোনকে উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান। ৯৯৯–এর কনস্টেবল মিজানুর রহমান কলটি রিসিভ করেছিলেন। তিনি তাৎক্ষণিকভাবে বিমানবন্দর থানা ও ইমিগ্রেশন পুলিশকে বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলেন। ৯৯৯–এর ডিসপ্যাচার এএসআই আসাদুজ্জামান সংশ্লিষ্ট থানা পুলিশ এবং কলারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে পুলিশি তৎপরতায় খোঁজ নেন।

ইমিগ্রেশন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শাহনাজ বেগম জানান, তরুণীকে তার ভাই ও স্বা💫মীর কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। আর এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) প্রতারক চক্রের দুই দালালকে গ্রেপ্তার করে বিমানবন্দর থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় বিমানবন্দর ꦇথানায় একটি মামলা হয়েছে।

Link copied!