• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উৎসবমুখর পরিবেশে চলছে আ. লীগের মনোনয়ন ফরম বিক্রি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩, ০২:১৪ পিএম
উৎসবমুখর পরিবেশে চলছে আ. লীগের মনোনয়ন ফরম বিক্রি
ছবি: সংগৃহীত

শনিবার (১৮ নভেম্বর) ২৩ বঙ্গবন্ধ𓂃ু এভিনিউ কার্যালয়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বিক্রির প্রথম দেড় ঘণ্টায় ১৯০টি ফরম বিক্রি হয়েছে। সকাল দশটায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলীয় মনোনয়ন সংগ্রহের মাধ্যমে বিক্রয় কার্যক্রম শুরু করেন। এরপর  বেলা ১১টার পর থেকেই দলীয় প্রার্থীদের জন্য মনোনয়ন ফরম বিক্রি উম্মুক্ত করে দেওয়া হয়।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মনোনয়ন স🔯ংগ্রহ করে বের হয়ে যাওয়ার পর বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের উপচেপড়া ভিড় দেখা যায়। দেশের বিভিন্ন অঞ্চলের সংসদীয় আসনের প্রার্থীরা মিছিল সহকারে দলীয় কার্যালয়ের সামনে আসে মনোনয়ন ফরম সংগ্রহ করতে। 

অনেক নেতাকর্মীরা ঢাক-ঢোল বাজিয়ে মন🧔োনয়ন সংগ্রহ করতে আসে দলীয় কার্যালয়ের সামনে। বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে দলটির কেন্দ্রীয় কার্যালয় ও আশপাশের এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। লোকারণ্যে পরিণত হয়েছে আশপাশের বিভিন্ন স্থান।

দলীয় সূত্র জানায়, শেখ হাসিনার পক্ষ থেকে গোপালগঞ্জ-৩ আসনের প্রথম দ♍লীয় মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন🥀 গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদ আলী খান ও সাধারণ সম্পাদক বিএম সাহাবউদ্দিন আজম। এরপর থেকে দলটির কেন্দ্রীয় নেতারাও ফরম সংগ্রহ করা শুরু করেন।

জানা গেছে, সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিভাগ ৫১টি, চট্টগ্রাম বিভাগে ৪০টি, সিলেট বিভাগ ১১টি, ময়মনসিংহ বিভাগ ১🐷৫টি, বরিশাল বিভাগে ১১টি, খুলনা বিভাগে ২২টি, রংপুর বিভাগ ১৭টি, রাজশাহী বিভাগ ২৩টি দলীয় মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। 

Link copied!