• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপির ২ নেতার বিদেশগমন নিয়ে আলোচনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৩:৩০ পিএম
বিএনপির ২ নেতার বিদেশগমন নিয়ে আলোচনা
ফাইল ছবি

চিকিৎসার জন্য এবার সিঙ্গাপুর গেলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। স্ত্রী আফরোজা আব্বাসও তার সঙ্গে রয়েছেন বলে জানা গেছে। এর আগে ২৪ আগস্ট বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও চিকিৎসার জন্য একই দেশে গমন করেন। তার সঙ্🧜গে রয়েছেন পরিব𝔍ারের কয়েকজন সদস্য। বিএনপির বড় দুই শীর্ষ নেতার হঠাৎ কাছাকাছি সময়ে বিদেশ গমন নিয়ে আলোচনা চলছে রাজনৈতিক মহলে।

শনিবার (২৬ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে বিমানের একꦅটি ফ্লাইটে (বিজি ৫৮৪) ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন বিএনপির শীর্ষ পর্যায়ের নেতা মির্জা আব্বাস ও তার স্ত্রী। বিএনপি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিঙ্গাপুরের কোন হাসপাতালে মির্জা ♉আব্বাস চিকিৎসা নেব🤪েন এবং কবে দেশে ফিরবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে  বৃহস্পতিবার (২৪ আগস্ট) চিকিৎসার জন্য ♊সিঙ্গাপুরে যান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওইদিন সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। স্ত্রী রাহাত আরা বেগম এবং ছোট মেয়ে মির্জা সাফারুহ এ সফরে তার সঙ্গে রয়েছেন।

বিএনপির শীর্ষ পর্যায়ের নেতাদের 🃏কাছাকাছি সময়ে চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে কানাঘুষা চলছে। কাছকাছি সময়ে হঠাৎ দুই নেতার এই বিদেশগমন কেন? এ নিয়ে নেতাকর্মীদের মাঝে যেমন আলোচনা চলছে তেমনি আলোচনা চলছে♊ বিভিন্ন রাজনৈতিক মহলে।

এদিকে সরকার পতনের একদফা আন্দোলনে হঠাৎ শীতলতা, দলের শীর্ষ নেতাদের চিকিৎসার নামে বিদেশ গমন দলটির নেতাকর্মীদের ভাবিয়ে তুলেছে নতুন করে। কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত আলোচনা চলছে দ🌸লটির ন🔯েতাকর্মীদের মাঝেও।

Link copied!