• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৪ দলীয় জোটে কোনো অসন্তোষ নেই : হানিফ


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২৩, ০৪:০১ পিএম
১৪ দলীয় জোটে কোনো অসন্তোষ নেই : হানিফ
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। ছবি : সংগৃহীত

আসন ভাগাভাগি নিয়ে ১৪ দলীয় জোটে কোনো অস🙈ন্তোষ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, “আমাদের নিয়মিত বৈঠক চলছে। খুব দ্রুত আসন ভাগাভাগির বিষয়টি নিষ্পত্তি হবে এবং জোটের শরিক দলের প্রার্থীরা নৌকা প্রতীক নিয়েই ভোট করবেন।”

সোমবার (১১ ডিস💃েম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া শিল্পকলা অডিটোরিয়ামে এক আলোচনায় অংশ নেওয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহবুব উꦺল আলম হানিফ বলেন, “আসন বণ্টনের বাইরেও জোটের প্রার্থীরা কোথাও দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করতে চাইলে, সেটাও পারবেন।”

১৪ দলীয় জোটের প্রার্থীরা তাদের আসনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী চান না, এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, “ওই সব আসনে স্বতন্ত্র প্রার্থী কে আছেন, না আ🅺ছে𒀰ন সে বিষয়ে কথা বলার সময় এখনো আসেনি।”

বিএনপি নেতাদের সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি এ দেশে গুম, খুন𓄧ের রাজনীতি শুরু করেছিল। দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান রাষ্ট্রক্ষমতা দখল করে গুম-খুনের রাজনীতি শুরু করেন। তারা আবার মানবাধিকার লঙ্ঘনের কথা বলে।”

মাহবুব উল আলম হানিফ আরও বলেন, “বঙ্গবন্ধুকে সপরিবার হত্যা করার ঘটনা ছিল সবচেয়ে বড় মানবাধিকার লঙ্ঘন। এই নিষ্ঠুর ঘটনার সঙ্গেও জিয়াউর রহমান জড়িত ছিলেন। বিএনপির সময়কালে ২৫ থেকে ২🐠৬ হাজার আওয়ামী লীগের নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। সেই বিএনপি নেতাদের মুখে গুম-খুন ও মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ মানায় না। এটা♔ হাস্যকর।”

পরে মুক্তি⭕যোদ্ধাদের আয়োজনে ক🦩ুষ্টিয়া মুক্ত দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্য দেন হানিফ।

এর আগে শহরে কুষ্টিয়া মুক্ত দিবসের র‍্যালি করে 💧বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেন মুক্তিযোদ্ধারা।

Link copied!