• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে তরুণীর রহস্যজনক মৃত্যু, দুই প্রেমিক আটক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৩:১৯ পিএম
রাজধানীতে তরুণীর রহস্যজনক মৃত্যু, দুই প্রেমিক আটক

রাজধানীতে রোকসানা আক্তার রুহি (১৯) নামের এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় এই তরুণীর বর্তমান ও সাবেক প♔্রেমিককে আটক করেছে পুলജিশ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিꦇকে হাজারীবাগ এলাকায় বন্ধুর বা🍒সায থেকে অচেতন অবস্থায় রুহিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মো. রিফাত নামের বর্তমান এবং সাবেকꩲ প্রেমিক শাওনকে জিজ্ঞাসাবাদের জন্য 𝓀আটক করেছে পুলিশ।

রিফাত বলেন, “আমার সঙ্গে চার মাস✤ ধরে প্রেমের সম্পর্ক। এর আগে শাওন নামের একজনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। রাতে ঘোরাঘুরি শেষে আমার বন্ধু আরমানের বাসায় (হাজারীবাগ কালিনগর ৩৩ নম্বর) রাত ১১টার দিকে নিয়ে যাই। সকালে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুহি বিউটি পার্লার ও বিভিন্ন ক্লাবে কাজ করতেন বলেও জানান রিফাত।

বাসার মালিক আরমান বলেন,ꦜ “রাত ১১টার দিকে আমার বাসায় মাতাল অবস্থায় রুহিকে নিয়ে আসে রিফাত। পরে সকালে অচেতন অবস্থায় আমিসহ রিফাত ও রুহির সাবেক প্রেমিক শাওন মিলে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎস🍬ক তাকে মৃত ঘোষণা করেন।”

আরমান বলেন, নিহতের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুর থানা এলাকায𒉰়। বর্তমানে তিন🐎ি ধানমন্ডি ১৫ নম্বর রোডের ৩০৭/এ নম্বর বাসার দ্বিতীয় তলায় থাকতেন।

ঢাম🐻েক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বাচ্চু মিয়া বলেন, “আমাদের ধারণা অতিরিক্ত মধ্যপান ও উত্তেজনাকর কিছু খেয়ে ওই তরুণীর মৃত্যু হয়েছ🌸ে। এই ঘটনায় রিফাত আরমান ও শাওনকে জিজ্ঞাসাꩲবাদের জন্য আটক করে হাজারীবাগ থানা হস্তান্তর করা হয়েছে।”

Link copied!