• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওবায়দুল কাদেরের পর এবার সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ০৩:৪৬ পিএম
ওবায়দুল কাদেরের পর এবার সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল
ওবায়দুল কাদের ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ফটো

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার (৩ মার্চ) সকালে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন আওয়ামী লীগের সাধার꧃ণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এবার চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সঙ্গে স্ত্রী রাহাত আরা বেღগমও যাবেন।

সোমবার (৪ মার্চ ) সিঙ্গাপুরের উদ্দেশে মির্জা ꩵফখরুলের হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করার কথা রয়েছে। চিকিৎসা শেষে আগামী ১৮ মার্চের দিকে তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।

বিএনপি সূত্রে এ তথ্য জানা গেছে। সর্বশেষ গত বছরের ২৪ আগস্ট চিকিৎসার জন্য সস্ত🅰্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন ফখরুল। এক সপ্তাহ চিকিৎসা শেষে ২ সেপ্টেম্বর দেশে ফিরেন তারা।

সাড়ে তিন মাস কারাগারে থাকার পর গত ১৫ ফেব্রুয়ারি জামিনে মুক্তি পান মির্জা ཧফখরুল। তবে কারাগারে থাকার সময় তার প্রায় ছয় কেজি ওজন কমে যায় বলে বিএনপির ভাইস চেয়ারম্যান ও চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন গণমাধ্যমকে জানান। এরপর শারীরিক চেক আপের জন্য ১৭ ফেব্রুয়ারি শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে গিয়ে চিকিৎসক দেখান ফখরুল। চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় থ𝕴েকেই চিকিৎসা নিচ্ছেন।

Link copied!