• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন পটুয়াখালীর মো. রাহাত হোসেন রাব্বি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩, ২০২৪, ১২:৫১ পিএম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক  সম্পাদক হলেন পটুয়াখালীর মো. রাহাত হোসেন রাব্বি
নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মো. রাহাত হোসেন রাব্বি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন পটুয়াখালীর কৃতি সন্তান মো. রাহাত হোসেন রাব্বি।পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নꦬের মো. ফারুক হাওলাদারের ছেলে রাহাত হোসেন রাব্বি।তিনি ছোট বেলা থেকেই আওয়ামী রাজনীতির সাথে যুক্ত রয়ে🌸ছেন। রাহাত হোসেনের বাবা উলানিয়া বন্দর যুবলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হওয়া মোঃ রাহাত হোসেন রাব্বি বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। ছোটবেলা জাতির জনক শেখ মুজিবুর আদর্শ ধারণ করে বড় হয়েছি। আমার রাজনৈতিক জীবন শুরু স্কুল জীবন থেকে। ইউনিয়ন কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ছিলাম ও গলাচিপা উপজেলা ছাত্রলীগে  সক্রিয় কর্মি ছিলাম। আমি দেশরত্ন শেখ হাসিনা ভিশন- মিশন বাস্তবায়নে  ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ ছাত্রলীগে বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ভাই  নির্দেশে ঢাকা মহানগর  দক্ষিণ ছাত্রলীগে সংগ্রামী সভাপতি  রাজিবুল ইসলাম বাপ্পি আর বিপ্লবী সাধারণ সম্পাদক সজল কুন্ডু দাদার আদেশ বাস্তবায়ন করে মাননীয় প্রধানমন্ত্রী  দেশরত্ন শেখ হাসিনার চলার পথ মসৃন রাখবো। যেকোনো অপশক্তি বিরুদ্ধে বলিষ্ঠ 🐷ভূমিকা রাখবো ইনশাল্লাহ ।

শুক্রবার(২৬ এপ্রিল)কেন্দ্রীয় ছাত্♏রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারꦆণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এ কমিটির অনুমোদন দেন।

কমিটি অনুমোদনপত্রে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলা🅺দেশ’, ‘স্মার্ট মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

Link copied!