• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফজলুর রহমানের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৮:০০ পিএম
ফজলুর রহমানের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক
সময় টিভি ও সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান। ছবি : সংগৃহীত

🧔সময় টিভি ও সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।  

সোমবার (২৫ ডিসেম্বর) এক শোকবার্তায় হাছান মাহমুদ বলেন, “দেশের গণমাধ্যম ও শিল্প খাতে ফজಌলুর রহমানের অবদান অসামান্য। সময় টিভিকে তিনি যেমন স্বাধীনভাবে পরিচালিত হতে দিয়েছেন, তেমনি তার গড়ে তোলা ৪০টির বেশি প্রতিষ্ঠানে প্রায় ২৫ হাজার মানুষের উৎপাদিত ময়দা ও তেলসহ নানা পণ্য ভারত, নেপাল, মালয়েশিয়া, কম্বোডিয়া, চীন, জ🥂াপান ও যুক্তরাষ্ট্রে রপ্তানি হয়।”

এর আগে সোমবার ভোর ৪টার দিকে রা🔯জধানীর ইউনাইটেড 🦂হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ফজলুর রহমান।

সময় টিভির এক প্রতিবেদনে বলা হয়, ফজলুর রহমান ⛦দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। রোববার (২৪ ডিসেম্বর) রাতে অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে নেওয়া হয়🎉। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়।

ফজলুর রহমানের হাত ধরে ১৯৭২ সালের ৬ ফেব্রুয়ারি সরিষার তেল উৎপাদনের উদ্যোগ নেওয়ার মধ্য দিয়ে সিটি গ্রুপের কার্যক্রম শুর🌄ু হয়। বর্তমানে সিটি গ্রুপ বাংলাদেশের শীর্ষ দশ শিল্পপ্রতিষ্ঠানের মধ্যে একটি।

শিল্পগোষ্ঠীটির অধীনে রয়েছে ✱৪০টির বেশি প্রতিষ্ঠান। কাজ করছেন প্রায় ২৫ হাজার মানুষ। প্রতিষ্ঠানটির বার্ষিক টার্নওভার প্রায় ২৫ হাজার কোটি টাকা।

Link copied!