• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রধানমন্ত্রীর আস্থা ও স্বপ্ন পূরণের চেষ্টা করব : স্বাস্থ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৬:১৭ পিএম
প্রধানমন্ত্রীর আস্থা ও স্বপ্ন পূরণের চেষ্টা করব : স্বাস্থ্যমন্ত্রী
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ডা. সামন্ত লাল সেন। ছবি : সংগৃহীত

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, “বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে সাংবাদিক ভাইয়েরা আমাকে দেশের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য ব্যবস্থা সম্পর্কে বিভিন্ন বার্তা দেন, আমি খুশি হই। স্বাস্থ্যসেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য আমার কাছে আসে। এতে দেশের বিভিন্ন প্রান্তের স্বাস্থ্যসেবা সম্পর্কে আমি সাংবাদিক ভাইবোনের মাধ্যমে জানত💎ে পারি। আমি চেষ্টা করব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে মন্ত্রীর যে দায়িত্ব দিয়েছেন, আমি সেই আস্থা ও স্বপ্নটা সুষ্ঠুভাবে পূরণ করতে পারি।”

রোববার 🐽(৯ জুন) দুপুরে সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টাস ফোরাম কর্তৃক আয়োজিত ‘বিএসআরএফ সংলাপ’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের উদ্দেশে সামন্ত লাল সেন বলেন, “আমি অ্যাসিড বার্ন নিয়ে আজ করেছি। সাংবাদিকদের নিউজ এবং টে🌸লিকাস্টের ফলে বিপুল জনমত ও সচেতনতা তৈরি হয়েছিল। যার ফলে বার্ন হসপিটাল করা সম্ভব হয়েছিল। আমি এজন্য আপনাদে𝓡র কাছে কৃতজ্ঞ।”

প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যসেবার উন্নয়ন নিয়ে স্বাস্থ༺্যমন্ত্রী বলেন, “প্রান্তিক পর্যায়ে রোগীদের জন্য উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করব। স্বাস্থ্যসেবার মানোন্নয়নে উপজেলা পর্যায়ে উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করা জরুরি।”

বিএসআর🔯এফ সভাপতি ফসিহ উদ্দিন মাহতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসউদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা।

Link copied!