• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রধানমন্ত্রীর উন্নয়নের রাজনীতি করতে চাই : অর্থ প্রতিমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৯:২৭ পিএম
প্রধানমন্ত্রীর উন্নয়নের রাজনীতি করতে চাই : অর্থ প্রতিমন্ত্রী
বক্তব্য রাখছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান। ছবি : সংগৃহীত

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের উন্নয়নের রাজনীতি শিখিয়েছেন। সাধারণ মানুষের কল্যাণে সরকারের উন্নয়ন চলমান। প্রধানমন্ত🎶্রী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে স্মার্ট বাংলাদেশে পরিণত করার জন্য যে নিরলস পরিশ্রম করছেন, তাতে সবাইকে যুক্ত হতে হবে। প্রতিটি কাজের সঠিক বাস্তবায়ন জনগণকে পাহারা দিতে হবে। কেন না, সরকারের অর্থ জনগণের অর্থ।”

শনিবার (২০ এপ্রিল) চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলায় ঈদ ꦯপুনর্মিলনী ও বর্ষবরণ উদযাপন পরিষদ আনোয়ারা আয়োজিত অনুষ্ঠানে তিনি এস♔ব কথা বলেন।

ওয়াসিকা আয়শা খান বলেন, “আমার প্রয়াত বাবা আতাউর রহমান খান কায়সার মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন, ৭৫ পরবর্তী নির্যাতনের শিকার হয়েছেন এবং কখনোই দেꦛশ থেকে পালিয়ে যাননি। তিনি সবসময়ই দেশে ছিলেন এবং জনগণের পাশে থেকেছেন। আমাদের আদর্শের শিক্ষায় শিক্ষিত করেছেন।”

অর্থ প্রতিমন্ত্রী বলেন, “আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করতে চাই। ভেদাভেদ ভুলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে অগ্রগতি এবং এগিয়ে চলা, তার সঙ্গে আমর𒆙া আমাদের আনোয়ারা-কর্ণফুলীকেও এগিয়ে নিয়ে যাব। আমি আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত সেবা করে যাব।”

ওয়াসিকা আয়শা খান আরও বলেন, “আমি মঞ্চে ও এখানে আ🎃পনাদের মাঝে আমার প্রয়াত বাবার অনেক সহকর্মীকে দেখছি। মনে হচ্ছে, আমি আপনাদের মাঝে আমি আমার বাবাকে খুঁজে পাচ্ছি। আপনারা দোয়া করবেন যেন, আপဣনাদের জন্য কাজ করে যেতে পারি এবং আপনারা জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য দোয়া করবেন।”

Link copied!