• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকার আকাশে বেড়েছে হেলিকপ্টার আনাগোনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৪:০০ পিএম
ঢাকার আকাশে বেড়েছে হেলিকপ্টার আনাগোনা

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতা-নাশকতার সময় দিন-রাত অনবরত রাজধানীর আক♉াশে হেলিকপ্💖টার টহল দিতে দেখা যায়। পরিস্থিতি শান্ত হয়ে এলে কমে আসে সেই টহল। তবে সোমবার (২৯ জুলাই) আবারও ঢাকার আকাশে র‌্যাবের হেলিকপ্টারের আনাগোনা দেখা গেছে।

এ বিষয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মিডিয🦂়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস সাংবাদিকদের বলেন, “নিয়মিত টহল ও নজরদারির অংশ হিসেবেই র‌্যাবের হেলিকপ্টার রাজধানীর আকাশে উড়ছে।” 


তাছাড়✅া প্রশিক্ষণের অংশ হিসেবেও ঢাকার আকাশে হেলিকপ্টার ওড়ে বলে ��জানান তিনি।



এর আগে ২৫ জুলাই গণ▨মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে র‌্যাব দাবি করে, হেলিকপ্টার থেকে কোনো ধরনের গুলি করা হয়নি বা কোনো আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়নি। আইনশৃঙ্খলা বাহিনীর চলাচলের পথ সুগম করতে এবং দ্রুত ঘটনাস্থলে পৌঁছে জনগণের জানমালের ক্ষতিসাধন ও ধ্বংসযজ্ঞ প্রতিরোধে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের ছত্রভঙ্গ করার জন্য র‌্যাবের হেলিকপ্টার থেকে গ্যাস ও সাউন🧸্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে।

এছাড়া আকাশ প🎉থে র‌্যাবের হেলিকপ্টার টহল ও উদ্ধার൩সহ সব কার্যক্রমের ভিডিও চিত্র র‌্যাবের পক্ষ থেকে ধারণ করা হয়েছে। ইতোমধ্যে এগুলো ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম, র‌্যাবের ওয়েবসাইট ও বিভিন্ন গণমাধ্যমে প্রচার করা হয়েছে।

Link copied!